Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কমলগঞ্জে কিশোরীকে অপহরণ ও গণধর্ষণ : আটক ৪

কমলগঞ্জ (মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৮, ১২:০১ এএম


 মৌলভীবাজারের কমলগঞ্জে ১৬ বছরের এক কিশোরীকে জোর পূর্বক তুলে নিয়ে গনধর্ষণ করার অভিযোগে পুলিশ আটক করেছে তিন বখাটে যুবককে। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার সন্ধ্যায় কমলগঞ্জ পৌরসভার ভানুগাছ- শ্রীমঙ্গল সড়কের দক্ষিন বালিগাঁও এলাকায়। অপরদিকে চাম্পারায় চা-বাগানের কলাবন এলাকা থেকে ১৭ বছরের এক কিশোরীকে অপহরণের অভিযোগ অপর এক ব্যাক্তিকে আটক করেছে পুলিশ ।
কমলগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, ধর্ষিতা ওই কিশোরী তার মা-বাবার সাথে পৌর এলাকার ভানুগাছ বাজারে ভাড়া বাসায় থাকত বলে জানা গেছে। শুক্রবার সন্ধ্যায় মকবুল আলী রোডের জনৈক রাসেল হাসান বক্ত এর বাড়ীর সামনে থেকে তিন বখাটে যুবক একটি সিএনজি অটোরিক্সা যোগে অপহরন পুর্বক তাকে গণধর্ষণ করে স্থানীয় জমিতে ফেলে যায়। এ ঘটনায় ধর্ষিতার মা থানা পুলিশকে অবগত করলে পুলিশ ধর্ষিতাকে উদ্ধার করে, পরবর্তীতে তিনি বাদী হয়ে বালিগাঁও গ্রামের আজাদ বক্স এর ছেলে বাবু মিয়া ওরফে মোঃ মন্না বক্স (১৮), বটতলা এলাকার রফিকুল আলম আকরামের ছেলে আব্দুল মোমিন মিয়া (২০) ও ধলাইরপাড় এলাকার আব্দুল হাই চৌধুরী আদিলের ছেলে জাহিদ হাসান সোহাগ (১৯) কে আসামী করে কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ বখাটে তিন যুবককে গ্রেফতার করে
কমলগঞ্জ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শ্রীমঙ্গল উপজেলার যমুনা ডিপো সংলগ্ন রেলওয়ে কলোনী থেকে অপহৃতা কিশোরী (১৭) কে উদ্ধার করে ও অপহরনকারী রাজেন প্রধানিয়া (৩৫) কে আটক করে।
পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ নজরুল ইসলাম আসামীদের আটক ও আদালতে সোপর্দ করার বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ