Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

কেশবপুরে মোটরসাইকেল শোডাউন

কেশবপুর (যশোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৮, ১২:০৩ এএম

একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে গতকাল শনিবার সকালে কেশবপুর উপজেলা আওয়ামী লীগের এক অংশের প্রায় তিন হাজার মোটরসাইকেলের বিশাল শোডাউন করেছে। ‘শেখ হাসিনার সালাম নিন নৌকা মার্কায় ভোট দিন’ এ শ্লোগান দিয়ে স্থানীয় এমপি জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেকের পক্ষে এই মোটরসাইকেলের বহর কেশবপুর কলেজ থেকে বের হয়ে উপজেলা ব্যাপী প্রদক্ষিন করে।
সংশ্লিষ্টরা জানিয়েছেন, আসন্ন নির্বাচনে নৌকা প্রতীকের জয় নিশ্চিত করতে প্রতিমন্ত্রীর নির্দেশে উপজেলা ব্যাপী মোটরসাইকেল শোডাউনের ব্যবস্থা করা হয়েছে। এ অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান গ্রুপ ছিলেন না।
গতকাল শনিবার সকাল থেকে উপজেলার এগারটি ইউনিয়ন ও পৌরসভার নেতাকর্মীরা মোটরসাইকেল নিয়ে শহরের কেশবপুর ডিগ্রী কলেজ মাঠে জড়ো হতে থাকে। সকাল এগারটার মধ্যে কলেজ মাঠ নেতাকর্মীদের আগমনে কানায় কানায় পূর্নহয়ে যায়। প্রতিটি মোটরসাইকেলে দুজন বসা। তারা নিজ ইউনিয়রে ব্যানারে পৃথক পৃথকভাবে সারিবদ্ধ হয়ে দাঁড়িয়ে যায়। সবার মাথায় নৌকা সম্বলিত প্লাকার্ড বাঁধা। বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিসহ তাতে লেখা নৌকা মার্কায় ভোট দিন। কারো কারো গায়ে ‘শেখ হাসিনা সালাম নিন নৌকা মার্কায় ভোট দিন’ ছাপ দেয়া টিশার্ট পরা। হাতে ফেস্টুন তাতে ইউনিয়নের নাম ও নৌকায় ভোট দিন লেখা। এই শোডাউনে প্রায় ছয় হাজারের বেশী লোক অংশ নিয়েছে।
বিশাল এ মটোর সাইকেল শোভা যাত্রায় বিভিন্ন শিক্ষা পতিষ্ঠানের শিক্ষক ও ছাত্রের উস্থিতি সকলের দৃষ্টি কাড়ে।
শোডাউনের নেতৃত্বদেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তপন কুমার ঘোষ, নোমান সাদেক, জেলা পরিষদের সদস্য হাসান সাদেক, সোহরাব হোসেন, সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, যুবলীগের আহবায়ক শহিদুজ্জামান শহীদ, আবু সাঈদ লাভলু, ছাত্রলীগের খন্দকারসহ উপজেলার নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ