Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বাবুল দাস সভাপতি রাকিব সাধারণ সম্পাদক

শরণখোলা প্রেসক্লাবের নির্বাচন

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

শরণখোলা প্রেসক্লাবের নির্বাচনে ১১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়। এতে বাবুল দাস (দৈনিক যুগান্তর/দৈনিক পূর্বাঞ্চল) সভাপতি ও মিজানুর রাকিব (দৈনিক আমাদের সময়)
সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন। গত বৃহস্পতিবার সন্ধ্যায় নির্বাচনে কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন সহ-সভাপতি অধ্যাপক আঃ মালেক রেজা (দৈনিক স্পন্দন/দৈনিক বাংলাদেশের খবর), যুগ্ম সাধারন সম্পাদক এমাদুল হক শামিম (দৈনিক সংবাদ/দৈনিক সমাজের কথা), কোষাধ্যক্ষ মোঃ আনোয়ার হোসেন (দৈনিক মানবজমিন/দৈনিক খুলনাঞ্চল), নির্বাহী সদস্য যথাক্রমে ইসমাইল হোসেন লিটন (দৈনিক প্রতিদিনের কথা), মনিরুজ্জামান আকন (দৈনিক বাংলাদেশ সময়/দৈনিক সময়ের খবর), মহিদুল ইসলাম (দৈনিক বাংলাদেশ প্রতিদিন) ও হুমাউন কবির (দৈনিক সমকাল)। নির্বাচনে প্রিজাইডিং অফিসার ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ নূরুজ্জামান খাঁন। সহকারী প্রিজাইডিং অফিসার ছিলেন রায়েন্দা পাইলট হাই স্কুলের সহকারী শিক্ষক ফারুক আহম্মেদ। এ সময় শরণখোলা থানার ইন্সপেক্টর (তদন্ত) শেখ মফিজুর রহমান উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ