Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

বরিশাল সিটিতেও ১৯ প্লাটুন বিজিবি মোতায়েন

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৮, ৪:০৭ পিএম
রাজশাহী সিটি নির্বাচনের মতো বরিশাল সিটি করপোরেশেন (বিসিসি) নির্বাচনে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ১৯ প্লাটুন বিজিবি সদস্য মোতায়েন করা হয়েছে। শনিবার সকাল থেকে বিজিবি সদস্যরা নগরের বিভিন্ন এলাকায় টহল দিচ্ছেন। 
 
বিসিসির নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা কার্যালয় সূত্রে জানা গেছে, নির্বাচনে অপ্রীতিকর যেকোনো ঘটনা এড়াতে ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বরিশালে ১৯ প্লাটুন বিজিবি দায়িত্ব পালন করবেন। এর মধ্যে ১৫ প্লাটুন মাঠ পর্যায়ে নিরাপত্তার দায়িত্ব পালন করবেন। পাশাপাশি ৪ প্লাটুন স্ট্যান্ডবাই রাখা হবে, তারা বিশেষ প্রয়োজনে বের হবেন।
 
এর পাশাপাশি র‌্যাব-পুলিশের সদস্যরাও তাদের টহল অব্যাহত রেখেছে বলে জানিয়েছেন বিসিসির নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. মুজিবুর রহমান তালুকদার।
 
বরিশাল সিটি নির্বাচনে মোট ভোটার দুই লাখ ৪২ হাজার ১৬৬ জন। এবং ভোট কেন্দ্রের সংখ্যা ২৩টি।  এর মধ্যে ১১২টিকেই ঝুঁকিপূর্ণ (গুরুত্বপূর্ণ) হিসেবে চিহ্নিত করা হয়েছে। এসব কেন্দ্রগুলোতে বাড়তি নিরাপত্তার ব্যবস্থাও করা হচ্ছে। 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরিশাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ