Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিরাজদিখানে ছাত্রী ধর্ষণের অভিযোগ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ)উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

 মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় সহজ-সরলতার সুযোগে এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষক সাজিদ (২২) জেলা সদরের বজ্রযোগিনী ইউনিয়নের কালির হাটপাড়া গ্রামের মনতাজউদ্দিনের ছেলে। জানা গেছে, উপজেলার কোলা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত উদ্যোক্তা মলি আক্তারের কাছে কম্পিউটার শিখতে যেতো উপজেলার বেলতলী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্রী। যাওয়া-আসার সুবাদে ৮ মাস আগে স্কুল ছাত্রীর সঙ্গে যুবক সাজিদের পরিচয় হয়। এরই মধ্যে সহজ-সরলতার সুযোগ নিয়ে ছাত্রীর সঙ্গে দৈহিক সম্পর্ক গড়ে তোলে যুবক সাজিদ। আর ওই সম্পর্কের ভিডিও ও ছবি নিজের মোবাইল ফোনের ক্যামেরায় বন্দি করে সাজিদ নামে ওই যুবক। স্কুল ছাত্রী কোলা ইউনিয়নের ভারপ্রাপ্ত উদ্যোক্তা মলি আক্তারের কাছে সাজিদের সঙ্গে তার দৈহিক সম্পর্কের কথা জানালে ওই্ উদ্যোক্তা ছাত্রীকে তা চেপে যাওয়ার পরামর্শ প্রদান করে বলে জানিয়েছেন ভুক্তভোগী ওই ছাত্রী। পরবর্তীতে ওই ছাত্রী যুবক সাজিদের সঙ্গে দেখা করা থেকে শুরু করে মোবাইল ফোনে কথা বলা পর্যন্ত বন্ধ করে দেয়।
এই ক্ষোভে যুবক সাজিদ সম্প্রতি নিজের মোবাইল ফোনের ক্যামেরায় ধারন করা স্কুল ছাত্রীর সঙ্গে তার দৈহিক সম্পর্কের ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেড়ে দেয়। কোলা ইউনিয়নের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য রওশন আরা বেগম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ওই ছাত্রীর পরিবার খুবই দরিদ্র। আমি ওই ছাত্রীর সঙ্গে কথাও বলেছি। এ ঘটনার জন্য আমি খুবই মর্মাহত। বখাটের উচিত বিচার চাই। সিরাজদিখানে থানার ওসি (তদন্ত) মো. হেলাল উদ্দিন বলেন- বিষয়টি আমার জানা নেই। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষ ব্যবস্থা নিব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ