Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ইজ্জত বাঁচাতে বাসের চাকায় পৃষ্ট

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

টাঙ্গাইলের মির্জাপুরে দুঃস্কৃতিকারীদের হাত থেকে বাঁচতে গিয়ে চলন্ত বাসের চাকায় পৃষ্ঠ হয়ে প্রাণ গেল নারী গার্মেন্টস কর্মীর।
গতকাল বৃহস্পতিবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর বাইপাসের বাওয়ার কুমারজানী এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত শিউলী বেগম (২৮) মির্জাপুর পৌর এলাকার পুষ্টকামুরী চরপাড়া গ্রামের শরীফ মিয়ার স্ত্রী। সে মির্জাপুরের গোড়াই শিল্পাঞ্চলের কম্ফিট কম্পোজিট মিলের কর্মী বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, প্রতিদিনেরমত গতকাল বৃহস্পতিবার সকাল সাতটার দিকে গার্মেন্টসকর্মী শিউলী বেগম তার কর্মস্থলে যাওয়ার উদ্দেশ্যে বাসের জন্য মহাসড়কের চরপাড়ায় অপেক্ষা করছিলেন। কিন্ত কারখানার শ্রমিকদের জন্য নির্ধারিত বাস ছেড়ে যাওয়ায় শিউলী বেগম যাত্রীবেশি দুঃস্কৃতিকারীদের বাসে উঠে পড়েন। এ সময় দুঃস্কৃতিকারীরা শিউলী বেগমের শ্লীলতাহানির চেষ্টা চালালে সে বাস থেকে নেমে যাওয়ার চেষ্টা করে আর্তচিৎকার করতে থাকেন। ধস্তাধস্তির এক পর্যায়ে মহাসড়কের মা সিএনজির পূর্বপাশে বাওয়ার কুমারজানী এলাকায় শিউলী বেগম চলন্ত থেকে পড়ে গিয়ে ওই বাসের চাকায় পৃষ্ঠ হয়ে ঘটনাস্থলেই মারা যান।
ঘটনার প্রত্যক্ষদর্শী বাওয়ার কুমারজানী গ্রামের বাসিন্দা শিউলী বেওয়া জানান, ঘটনার কিছু সময় আগে তিনি ওই চলন্ত বাসে এক মহিলা যাত্রীকে বাঁচাও বাঁচাও বলে চিৎকার করতে শুনেছেন। এর কিছুক্ষন পরেই মহাসড়কের ওই স্থান থেকে অল্প দূরে চলন্ত বাস থেকে পড়া নিহত ওই নারীকে তিনি দেখতে পান।
এ ব্যাপারে মির্জাপুর থানা ওসি এ কে এম মিজানুল হক বলেন, দুর্ঘটনার খবর পেয়ে নারী গার্মেন্টসকর্মীর লাশ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে হাইওয়ে পুলিশ আইনগত ব্যবস্থা নেবেন বলে তিনি উল্লেখ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারী

১৫ জানুয়ারি, ২০২৩
২৮ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ