Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

লামায় ভেসে আসা লাশ উদ্ধার

বান্দরবান উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৮, ৭:২৫ পিএম
বান্দরবানের লামা উপজেলায় লামাখালে ভেসে আসা অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে।
 
বুধবার (২৫ জুলাই) সকাল সাড়ে ১০টায় উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের বৈক্ষমঝিরিস্থ লামা খালে জনৈক সালামের মার বাড়ি সংলগ্ন নদীর ঘাটে লাশটি পাওয়া গেছে। সরজমিনে দেখা যায় অজ্ঞাত লাশটি মধ্য বয়স্ক একজন উপজাতির।
 
এদিকে খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে পার্শ্ববর্তী রুপসীপাড়া আর্মি ক্যাম্পের একটি সেনা টিম ও লামা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। পরে লামা সাব জোন থেকে আরেকটি সেনা টিম ঘটনাস্থলে যায়। 
 
প্রত্যেক্ষদর্শীরা বলেন, সকাল সাড়ে ১০টার দিকে খাল পাড়ের ছোট ছোট ছেলে মেয়েরা খালে লাকড়ি কুড়াতে গেলে পানিতে লাশটি ভাসতে দেখে লোকজনকে খবর দেয়। বিষয়টি স্থানীয়রা জানতে পেরে সেনাবাহিনীকে ও পুলিশকে জানালে তারা দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়।
 
ধারনা করা হচ্ছে লাশটি উপরে কোন উপজাতি পাড়া হতে ভেসে এসেছে। কেউ কেউ বলছেন গতকাল বৃষ্টিতে খালে বন্যার পানি বাড়লে তখন লাকড়ি ধরতে নেমে স্রোতের টান ভেসে এসেছে। তবে লাশটির গলায় ও মুখমন্ডলে কালো দাগ ছিল এবং গলার নিচে অনেক গুলো ফোসকা ছিল।   
 
ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) লিয়াকত আলী বলেন, খবর পাওয়ামাত্র পুলিশ ঘটনাস্থলে গিয়ে পৌঁছায়। লাশটি উদ্ধার করে প্রাথমিক সুরহাতাল শেষে ময়না তদন্তের জন্য বান্দরবান জেলা হাসপাতালে প্রেরণ করা হবে। ঘটনার মূল কারণ উৎঘাটনে কাজ করছে পুলিশ।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ