Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

উইন্ডিজের পথে সৌম্য-আরিফুল

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৮, ১২:০৪ এএম

উইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে গতকাল রাতেই দেশ ছেড়েছেন সৌম্য সরকার ও আরিফুল হক। বাংলাদেশ সময় গতকাল সন্ধ্যা সাড়ে ৭টায় উইন্ডিজের পথে রওনা দিয়েছেন এই দুই টি-টোয়েন্টি স্পেশালিস্ট।
বাংলাদেশের উইন্ডিজ সফর শুরু হয়েছিল দুই ম্যাচের টেস্ট দিয়ে। তবে টেস্টে মোটেই সুবিধা করতে পারতে নি সফরকারীরা। এদিকে ২২ জুলাই শুরু হওয়া একদিনের সিরিজের প্রথম ম্যাচে দাপটের সাথেই জিতেছে মাশরাফিবাহিনী। সিরিজের দ্বিতীয় ম্যাচটি আজ রাত সাড়ে ১২টায়। আর শেষ ওয়ানডে ২৮ জুলাই। একদিনের সিরিজ শেষ করে দেশে ফিরবেন মাশরাফি বিন মুর্তজা, এনামুল হক বিজয় ও নাজমুল হোসেন শান্ত।
উইন্ডিজে টাইগারদের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ৩১ জুলাই। ওয়ার্নার পার্কে সিরিজের প্রথম টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ-উইন্ডিজ। সিরিজের বাকি দুই ম্যাচ হবে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার সেন্ট্রাল ব্রোওয়ার্ড রিজিওনাল পার্কে। ৪ ও ৫ আগস্ট মাঠে নামবে দুই দল। আর এই টি-টোয়েন্টি সিরিজে অংশ নিতেই আজ রাতে উইন্ডিজের পথে পাড়ি জমাবেন সৌম্য সরকার ও আরিফুল হক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উইন্ডিজ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ