Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিএনপির কর্মী ও এজেন্টদের হুমকির অভিযোগ

কক্সবাজার পৌরসভা নির্বাচন

কক্সবাজার ব্যুরো : | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

আগামীকাল কক্সবাজার পৌরসভা নির্বাচন। নিবর্বাচনের আগে ধানের শীষের নেতা কর্মী ও এজেন্টদের বাড়ি বাড়ি গিয়ে হুমি ধমকি দেয়া হচ্ছে বলে অভিযোগ করেন বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি লুৎফুর রহমা কাজল। তিনি গতকাল বিকেলে জেলা বিএনপি অফিসে এক সংবাদ সম্মেলনে বলেন, পুলিশ ও আওয়ামী লীগের কর্মীরা যৌথভাবে ধানের শীষের নেতা কর্মী ও এজেন্টদের হুমি ধমকি দিচ্ছে এবং ধর পাকড় করছে। তিনি বলেন, সুষ্ঠু এবং প্রভাবমুক্ত নির্বাচন হলে কক্সবাজার শহরে ধানের শীষের প্রার্থী রফিকুল ইসলাম বিপুল ভোটে বিজয় হবেন।
আওয়ামী লীগের প্রার্থী রাতদিন আচরণ বিধি লঙ্ঘন করে প্রচারণা চালালেও নির্বাচন কমিশন কোন ব্যবস্থা নিচ্ছেনা বলে সংবাদ সম্মলনে অভিয়োগ করেন বিএনপির এই নেতা। জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে এই সংবাদ সম্মলনে জেলা সম্পাদক এড শামীম আরা স্বপ্না, এড আবু ছিদ্দিক ওসমানী, প্রার্থী রফিকুল ইসলাম ও রাশেদ মুহাম্মদ আলী প্রমূখ নেতারা উপস্থিত ছিলেন। সংবাদ সম্মলনে আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমানের উপর ছাত্রলীগের বর্বর হামলার তীব্র নিন্দা জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ