Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

নিখোঁজের দু’দিন পর নর্থসাউথ শিক্ষার্থীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

 

নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাইদুর রহমান পায়েল নিখোঁজ হওয়ার দুইদিন পর গতকাল মুন্সীগঞ্জের গজারিয়ার ভবেরচর খাল থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। গজারিয়া থানার ওসি হারুনুর রশিদ এ তথ্য নিশ্চিত করেন।
তিনি বলেন, গতকাল সকালে গজারিয়ার ভবেরচর খালে একটি লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করেন। তিনি আরও বলেন, পায়েলের কাছে একটি জন্মনিবন্ধন কার্ড পাওয়া গেছে। তাতে গ্রামের বাড়ি স›দ্বীপের ঠিকানা রয়েছে। পরে বিষয়টি পায়েলের স্বজনদের জানালে তারা গজারিয়ায় এসে লাশ সনাক্ত করেন।
স্বজনরা জানায়, পায়েল নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের বিবিএ ৫ম সেমিস্টারে অধ্যয়নরত। গত শনিবার আকিবুর রহমান আদর নামে এক বন্ধুর সঙ্গে চট্টগ্রাম থেকে হানিফ পরিবহনের একটি বাসে করে ঢাকায় আসছিলেন তিনি। গাড়িটি মেঘনা ব্রিজের কাছে পৌঁছে যানজটে পড়লে প্রকৃতির ডাকে সারা দিতে গাড়ি থেকে বাইরে যান। একটু পর জট শেষ হয়ে গেলে গাড়ি ছেড়ে দেয়। কিন্তু তিনি আসতে দেরি করায় আর গাড়িতে উঠতে পারেননি। সারাদিন খোঁজাখুঁজির পরও তাকে কোথাও না পেয়ে মামা গোলাম সরওয়ার্দী বিপ্লব নারায়ণগঞ্জের বন্দর থানায় একটি জিডি করেন। মামা বিপ্লব জানান, গতকাল গজারিয়া থানা পুলিশ খাল থেকে একটি লাশ উদ্ধারের কথা জানায়। পরে তারা ঘটনাস্থলে গিয়ে পায়েলের লাসটি চিনতে পারেন। নিহত পায়েলের বাড়ি চট্টগ্রামের স›দ্বীপ উপজেলার পূর্ব হরিশপুর গ্রামে। তিনি রাজধানীর বসুন্ধরার নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের বিবিএ ৫ম সেমিস্টারে পড়তেন এবং বন্ধুদের সঙ্গে বসুন্ধারা আবাসিক এলাকার একটি ফ্ল্যাটে ভাড়া থাকতেন। তার পিতা গোলাম মাওলা ও মাতা কোহিনুর বেগম হালিশহরের থাকেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ