Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বামনায় সড়ক সংস্কারের দাবিতে মানববন্ধন

বামনা (বরগুনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৮, ১২:০৩ এএম

বরগুনার বামনা উপজেলার প্রাণকেন্দ্র গোলচত্বর হয়ে খোলপটুয়াগামী সড়কটি গত চার বছর ধরে বর্ষা মৌসুমে বিভিন্ন স্থানে খানাখন্দে যানবাহন ও পথচারী চলাচলে অযোগ্য হয়ে পড়েছে। সড়কটি দ্রæত সংস্কারের দাবিতে গতকাল রোববার বামনা প্রেসক্লাব ও উপজেলা সম্মিলিত সামাজিক আন্দোলনের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন বামনা প্রেসক্লাব সভাপতি ওবায়দুল কবির আকন্দ দুলাল, বামনা সারওয়ারজান পাইলট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ও আওয়ামী লীগ নেতা দেলোয়ার হোসেন জমাদ্দার, বাংলাদেশ আওয়ামী শ্রমিক লীগ সভাপতি আখতারুজ্জামান সিপার, ছাত্রলীগ সভাপতি মোর্শেদ শাহরিয়া গোলদার প্রমুখ।
মানববন্ধনে বক্তার জানান, প্রায় চার বছর ধরে সোনালী ব্যাংক, আশা ব্যাংক, ব্রাক, সংগ্রাম, বামনা ডিগ্রি কলেজ, পূর্বসফিপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ বিভিন্ন প্রতিষ্ঠানগামী এই রাস্তাটি বেহাল দশা অবস্থায় পড়ে আছে। গত তিন মাস ধরে শোনা যাচ্ছে এই সড়কটির টেন্ডার প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। কিন্তু উপজেলা এলজিইডি অফিস জানে না কে এই কাজের ঠিকাদার। তাই কাজ শুরুর আগে এই বর্ষা মৌসুমে খানাখন্দগুলো ভড়াট করে যাতে যানবাহন ও পথচারী চলাচল করতে পারে সে ব্যবস্থা নেয়ার জোর দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ