Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

অবাধ ও সুষ্ঠু নির্বাচন দিতে ভয় পাচ্ছে সরকার

-খেলাফত মজলিস নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, ক্ষমতা হারানোর ভয়ে জনবিচ্ছিন্ন সরকার দেশে একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন দিতে ভয় পাচ্ছে। কিন্তু জনগণ দেশে আর কোন ভোটারবিহীন নির্বাচন দেখতে চায় না। জাতীয় সংসদ ভেঙ্গে দিয়ে নিরপেক্ষ সরকারের অধিনে জাতীয় নির্বাচন ঘোষনা করতে হবে। বিরোধী দলের নেতাকর্মীদের উপর জেল জুলুম নির্যাতন বন্ধ করতে হবে। দেশবাসী একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচনের জন্যে অপেক্ষা করছে।
খেলাফত মজলিসের কেন্দ্রীয় শূরার সাধারণ অধিবেশনে গতকাল শুক্রবার সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।
খেলাফত মজলিসের আজকের শূরা অধিবেশনে সারাদেশে ৩৬টি সংসদীয় আসনে প্রতিদ্ব›দ্বীতা করার লক্ষ্যে খেলাফত মজলিসের প্রার্থী চূড়ান্ত করা হয়।
শাহজাহানপুরস্থ মাহববি আলী ইনস্টিটিউটে মাওলানা মোহাম্মদ ইসহাকের সভাপতিত্বে ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরের পরিচালনায় অনুষ্ঠিত বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের নায়েবে আমীর- মাওলানা সৈয়দ মজিবর রহমান, মাওলানা আবদুল বাসিত আজাদ, - মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন, এডভোকেট জাহাঙ্গীর হোসাইন, শেখ গোলাম আসগর, মুহাম্মদ মুনতাসির আলী, ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, মাওলানা আহমদ আলী কাসেমী, অধ্যাপক মহাম্মদ আবদুল হালিম, এডভোকেট মোঃ মিজানুর রহমান, ডা: আবদুল্লাহ খান, আবদুস সামাদ সরকার, মাওলানা নোমান মাযহারী, অধ্যাপক মো: আবদুল জলিল, মাওলানা নূরুজ্জামান খান, কে এম নজরুল হক। অধিবেশনে সংগঠনের নিয়মিত কার্যক্রমের সাথে সাথে আগামী ১-১৫ সেপ্টেম্বর সারা দেশে একযোগে পক্ষকালব্যাপী গণসংযোগ কর্মসূচি পালনের সিদ্ধান্ত গৃহীত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খেলাফত মজলিস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ