Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নেত্রকোনার কেন্দুয়ায় কলেজ ছাত্রের লাশ উদ্ধার

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৮, ২:০০ পিএম

কেন্দুয়া থানা পুলিশ গতকাল শুক্রবার সকাল ৯টার দিকে সান্দিকোনা ইউনিয়নের ডাউকী গ্রাম থেকে জুয়েল মিয়া (২০) নামক এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে।


এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার সকালে সাড়ে ৭টার দিকে জুয়েল মিয়ার লাশ ডাউকী গ্রামের মসজিদের পিছনে পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।


নিহত জুয়েল মিয়া ডাউকী গ্রামের সাবিজ মিয়ার পুত্র। সে পাশ^বর্তী কিশোরগঞ্জ ওয়ালী নেওয়াজ খান কলেজ থেকে গত বছর এইচ এস সি পরীক্ষায় ফেল করার পর এবারও এইচ এস সি পরীক্ষায় অকৃতকার্য হয়।


কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী লাশ উদ্ধারের কথা স্বীকার করে বলেন, লাশের গায়ে ধারালো অস্ত্রের আগাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাকে তাকে খুন করা হয়েছে। কে বা কারা কি কারণে জুয়েলকে খুন করেছে তা খতিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ