Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হোটেল ট্রানসিলভেনিয়া থ্রি : সামার ভ্যাকেশন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৮, ১২:০৩ এএম

গেন্ডি টারটাকোভস্কি পরিচালিত এনিমেটেড ফ্যামিলি কমেডি হোটেল ট্রানসিলভেনিয়া থ্রি : সামার ভ্যাকেশন। ‘পপআই’ (১৯৮০),‘হোটেল ট্রানসিলভেনিয়া’ (২০১২), পপআই (২০১৪), ‘হোটেল ট্রানসিলভেনিয়া টু’ (২০১৫) টারটাকোভস্কি পরিচালিত ফিল্ম।
হোটেল ট্টরানসিলভেনিয়ার মালিক কাউন্ট ড্রাকুলা (ভয়েস অ্যাডাম স্যান্ডলার) ধারণা জন্মেছে লাগাতার কয়েক শতাব্দী কাজ করার পর আবার তার জীবনে একটু ভালবাসা দরকার। অন লাইন ডেটিংয়ের চেষ্টা কর সে ব্যর্থ হয়। তার মেয়ে ম্যাভিসও (ভয়েস : সেলেনা গোমেজ) বুঝতে পারে তার বাবা কতটা ক্লান্তআর নিঃসঙ্গ, আর তাই সে বাবার জন্য একটি ভাল ছুটি আর প্রেমে পড়ার অবস্থা সৃষ্টি করে। সে ড্রাকুলা আর তার দানব পরিবারকে তার সঙ্গে সেই অবকাশে যেতে রাজি করায়। তারা সবাই একটি বিলাসবহুল ক্রুজ শিপে ভ্রমণ শুরু করে। ড্রাকুলার সঙ্গে জাহাজের ক্রুজ পরিচালক ইরাইকার (ক্যাথরিন হান) পরিচয় ও বন্ধুত্ব হয়। সেও ড্রাকুলাকে আপন করে নেয়। জানা যায় ইরাইকা ভ্যাম্পায়ার শিকারি ভ্যান হেলসিংয়ের প্রপৌত্রী। এর ফলে ইরাইকার আসল উদ্দেশ্য নিয়ে ম্যাভিসের মনে প্রশ্ন তৈরি হয়।
হলিউড শীর্ষ পাঁচ
১ হোটেল ট্রানসিলভেনিয়া থ্রি : সামার ভ্যাকেশন
২ আ্যান্ট-ম্যান অ্যান্ড দ্য ওয়াস্প
৩ স্কাইস্ক্রপোর্স
৪ ইনক্রেডিবল্স টু
৫ জুরাসিক ওয়াল্ডর্ : ফলেন কিংডম

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হোটেল

৯ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ