Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে পুলিশ ফাঁড়ির পাশে বস্তাবন্দি লাশ

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

নগরীর পতেঙ্গায় কয়লার ডিপো পুলিশ ফাঁড়ির পাশে পাওয়া গেল বস্তাবন্দি লাশ। গতকাল (মঙ্গলবার) সকালে খবর পেয়ে পতেঙ্গা থানা পুলিশ আনুমানিক ৫৫ বছরের ওই অজ্ঞাত পরিচয়ের পুরুষের লাশ উদ্ধার করে। পতেঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ মামুন দৈনিক ইনকিলাবকে বলেন, পতেঙ্গার ১০ নম্বর ঘাটের কয়লার ডিপো এলাকার একটি ঝোপ থেকে লাশটি উদ্ধার করা হয়। প্লাস্টিকের বস্তায় লাশের সাথে পাওয়া গেছে দুটি বালিশ ও একটি লুঙ্গি। তার পরনে ছিল প্যান্ট ও ফতুয়া। চেহারা বিকৃত হয়ে গেছে, লাশে পচন ধরেছে।
লাশের মাথা থেতলানো জানিয়ে তিনি বলেন, সম্ভবত ৫-৬ দিন আগে তাকে হত্যার পর কোথাও লাশভর্তি বস্তা রেখে দেওয়া হয়। লাশের বস্তায় বেশ বড় সাইজের কয়েকটি নেপথলিনও পাওয়া গেছে। গতকাল ভোররাতে বস্তাটি সেখানে ফেলে যাওয়া হয়েছে বলেও তার ধারণা। কারণ ওই এলাকায় সেনাবাহিনীর উদ্যোগে চট্টগ্রাম বন্দরের পতেঙ্গা টার্মিনাল নির্মাণ কাজ চলছে। ফলে সেখানে সকাল থেকে গভীর রাত পর্যন্ত লোক সমাগম থাকে।
ওই সময়ের মধ্যে লাশ ফেলে গেলে কারো না কারো নজরে পড়তো। লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ