Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাদী যখন খুনি

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

সিলেটের ওসমানীনগরে মার্ডার মামলার বাদিই খুনি। সম্পদের কারণে খুন করা হয় সৌদি প্রবাসীকে। নিহত শেখ মাসুক মিয়া হত্যা মামলার বাদীসহ আপন তিন ভাইকে গ্রেফতার করেছে পুলিশ। সম্পদের লোভে আপন ভাইকে হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি প্রদান করেছে খুনিরা। গ্রেফতারকৃতরা হচ্ছে, উপজেলার তাজপুর ইউনিয়নের গুপ্তপাড়া গ্রামের মৃত শেখ মদরিছ মিয়ার ছেলে ও নিহত শেখ মাসুক মিয়ার আপন ভাই শেখ মোঃ আলফু মিয়া, শেখ মোঃ পংকি মিয়া ও শেখ মোঃ তোতা মিয়া।
গত শনিবার রাতে ওসমানীনগর থানা পুলিশ তাদের গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যার দায় স্বীকার করে এবং রবিবার সিলেটের সিনিয়র জুডিশিয়াল ১ম আদালতের বিচারক নজরুল ইসলামের কাছে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক বানবন্দি প্রদান করে। জবানবন্দির পর তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন আদালত। তাদের স্বীকারোক্তিমূলক জবানবন্দির সূত্রধরে নিহতের আরেক ভাই লেবু মিয়া, গুপ্তপাড়া গ্রামের ফখর উদ্দিন, ভাইয়ের স্ত্রী আনোয়ারা বেগম ও লাভলী বেগমকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদানের জন্য আদালতে প্রেরণ করেছে পুলিশ।
ওসমানীনগর থানার ওসি মোহাম্মদ সহিদ উল্যা বলেন, ঘটনার পর থেকেই নিহতের ভাইদের আচরণ সন্দেহজনক ছিল। দপুলিশ সুপারের দিক নির্দেশনায় আমরা পুরো ঘটনা উদ্ঘাটন ও আসামীদের গ্রেফতার করতে সক্ষম হই। এঘটনায় এখন পর্যন্ত ৭জনকে গ্রেফতার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুনি

২৭ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ