Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বানারীপাড়ায় অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা

বানারীপাড়া (বরিশাল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

বরিশাল জেলা প্রশাসক হাবিবুর রহমান ও জেলা পুলিশ সুপার সাইফুল ইসলাম বানারীপাড়ায় বিভিন্ন সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভায় প্রধান ও বিশেষ অতিথির বক্তৃতা করেন। গতকাল জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান স্থানীয় সাংস্কৃতিক সংগঠন নতুনমুখ-এর ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী এবং বানারীপাড়ার বৃটিশ বিরোধী বিপ্লবী নেতা কুমুদ বিহারী গুহ ঠাকুরতার জীবনীর উপর স্মারক গ্রন্থের মোড়ক উন্মোচন করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক হাবিবুর রহমান।
বক্তৃতা করেন বিশেষ অতিথি ছিলেন উপ-সচিব মোঃ আবুল কালাম আজাদ, জেলা মাধ্যমিক অফিসার মোঃ আনোযার হোসেন, নির্বাহী প্রকৌশলী ফ্যাসিলিটিস ডির্পামেন্ট মোঃ জাহাঙ্গীর আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শরিফুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান এস এম ইকবাল, মেয়র এড. সুভাষ চন্দ্র শীল, উপজেলা আওয়ামীলগি সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা, জোন মোঃ জাহাঙ্গীর আলম, মুক্তিযুদ্ধকালীন বেস কমান্ডার বেণী লাল দাস গুপ্ত প্রমূখ।
সভপত্বি করেন নতুনমুখ সভাপতি মোয়াজ্জেম হোসেন মানিক। অতিথিবৃন্দ পৃথক মতবিনিময় করেন বাইশারী বিশ্ববিদ্যায় কলেজের নবীনবরন অনুষ্ঠানে। সভাপতিত্ব কলেজ গর্ভণর বডির সভাপতি এড. মাওলাদ হোসেন সানা, সঞ্চালনায় অধ্যক্ষ কাজী মিজানুল ইসলাম। বাইশারী বালিকা বিদ্যালয়ের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ম্যানেজিং কমিটির সভাপতি লায়ন সাকিল আহম্মদ, সঞ্চালনায় ছিলেন প্রধান শিক্ষক কৃষ্ণ কান্ত। স্থানীয় হাই কেয়ার বধির স্কুলের মতবিনিময় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এড. সভাষ চন্দ্র শীল। সঞ্চালনায় ছিলেন বধির স্কুলের প্রধান শিক্ষক আঃ হাই বখ্স। জেলা প্রশাসক হাবিবুর রহমান এ সময় বিভিন্ন প্রতিষ্ঠানে অনুদান প্রদানের ঘোষণা দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মতবিনিময় সভা

৫ অক্টোবর, ২০১৬
১ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ