Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২২, ১২:৩৮ এএম

ঢাকার ধামরাইয়ে উপজেলা পৌর ইউনিয়ন ওয়ার্ড পর্যায়ের আ.লীগের নেতৃবৃন্দ এবং সহযোগী সংগঠনের সভাপতি সাধারণ সম্পাদক ও জনপ্রতিনিধিদের নিয়ে উন্নয়ন সমন্বয় বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার ঢাকা জেলা আ.লীগের সভাপতি ও এমপি আলহাজ বেনজীর আহমদের আহ্বানে ঢুলিভিটা সিটি সেন্টারে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়। উপজেলা আ.লীগ নেতা শফিক আনোয়ার গুলশানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন এমপি বেনজীর আহমদ। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, এলাকার উন্নয়নে আ.লীগ ও জনপ্রতিনিধিদের মধ্যে সমন্বয়ের জন্যই এ সভা। তিনি বলেন, প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে। এ জন্য নেতাকর্মীদের অবশ্যই সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড জনগণের মাঝে প্রচার করতে হবে। এ সময় সাংগঠনিক কার্যক্রম জোরদার করার জন্য বিভিন্ন পরামর্শ মূলক বক্তব্য দেন উপস্থিত নেতাকর্মীরা।
অনুষ্ঠানে ঢাকা জেলা আ.লীগের সহ-সভাপতি আব্দুল আলীম খান সেলিম, ঢাকা জেলা আ.লীগের প্রচার সম্পাদক এনামুল হক আইয়ুব, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সাকু, মেয়র গোলাম কবির, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা জেসমিন মুক্তা, সকল ইউনিয়নের চেয়ারম্যান, পৌর কাউন্সিলরবৃন্দসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধামরাইয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ