Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফাইনালে আসছেন দশের অধিক প্রেসিডেন্ট

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৮, ১০:৫৯ পিএম

রাশিয়া বিশ্বকাপের ফাইনাল দেখতে মস্কোতে আসবেন দশের অধিক দেশের প্রেসিডেন্ট, বেশ ক’জন প্রধানমন্ত্রী ও অনেক দেশের উচ্চ পদস্থ কর্মকতারা। তথ্যটি নিশ্চিত করেন রাশিয়ার প্রেসিডেন্ট ভøাদিমির পুতিনের পক্ষে বিশেষ কর্মকর্তা ইউরি উশাকভ। তিনি জানান, এছাড়া বিদেশী অনেক নেতারাও আগামীকাল (আজ) মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে ফিফা বিশ্বকাপ ফাইনাল দেখতে উপস্থিত হবেন।
ইউরি উশাকভ বলেন, ‘এ ম্যাচ দেখতে অনেক বিদেশী মেহমান উপস্থিত থাকবেন। সম্ভবত দশ থেকে এগারটি দেশের প্রেসিডেন্ট, বেশ কয়েকটি দেশের প্রধানমন্ত্রী এবং অনেক দেশের উচ্চ পদস্থ কর্মকতারা উপস্থিত থাকবেন লুঝনিকি স্টেডিয়ামে।’
উশাকভের মতে বিশ্বকাপ ফাইনাল দেখতে মস্কোতে আসা বিভিন্ন দেশের নেতাদের সঙ্গে বৈঠকের পরিকল্পনা রয়েছে প্রেসিডেন্ট ভøাদিমির পুতিনের। তিনি আজ হাঙ্গেরির প্রেসিডেন্ট, কাতারের আমির এবং ফাইনালিস্ট দুই দেশ ফ্রান্স ও ক্রোয়েশিয়ার প্রেসিডেন্ট ও ইন্টারন্যাশনাল অলিম্পিক কমিটির প্রেসিডেন্ট টমাস বাখ এর সঙ্গে বৈঠক করবেন। এদের সঙ্গে বৈঠকের পর পুতিন লুঝনিকেতে ফাইনাল ম্যাচ দেখতেও উপস্থিত থাকবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্বকাপ

২৩ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ