Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

বরিশাল সিলেট ও রাজশাহী সিটি নির্বাচনে হাতপাখায় ভোট দিয়ে আল্লাহভীরু নেতৃত্ব নির্বাচিত করুন

-পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

বরিশাল, সিলেট ও রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে হাতপাখায় ভোট দিয়ে আল্লাহভীরু নেতা নির্বাচন করার আহŸান জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই। তিনি বলেন, আমাদের দেশে আল্লাহভীরু নেতা নির্বাচিত না হওয়ায় দেশ বার বার বিশ্বচ্যাম্পিয়ান হচ্ছে। টিআইবি’র রিপোর্ট অনুযায়ী সরকারের শতকরা ৯৭জন আমলা-এমপি মন্ত্রী দুর্নীতিতে আকুন্ঠ নিমজ্জিত। তিনি বলেন, এভাবে বার বার ক্ষমতার পট পরিবর্তন দ্বারা দেশ ও সমাজে শান্তি আসবে না। পীর সাহেব বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ ইসলামী রাজনীতিতে গণমানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। এজন্য বর্তমান সিটি নির্বাচনগুলোতে ইসলামী আন্দোলনের প্রার্থীদের পক্ষে ব্যাপক গণজাগরণ শুরু হয়েছে। ইনশাআল্লাহ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে হাতপাখার প্রার্থীরা বিজয় লাভ করবে।
গতকাল সকালে চরমোনাই মাদরাসায় বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ সাক্ষাত করতে এলে তিনি এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম, আল্লামা নুরুল হুদা ফয়েজী, চরমোনাই ইউপি চেয়ারম্যান মুফতী এছহাক মুহাম্মদ আবুল খায়ের, বরিশাল মহানগর সেক্রেটারী মাওলানা জাকারিয়া হামিদীসহ নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ