Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ওয়েস্ট ইন্ডিজের আগেই আসছে জিম্বাবুয়ে

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

আগামী বছর জানুয়ারিতে ২টি টেস্ট এবং ৩টি ওয়ানডে খেলতে বাংরাদেশে আসবার কথা ছিল জিম্বাবুয়ে ক্রিকেট দলের। তবে তিন মাস এগিয়ে এই অক্টোবরেই বাংলাদেশ সফরে আসছে মাসাকাদজারা দল। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে আলাপ আলোচনার পর এই সিদ্ধান্ত জানিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড।
অক্টোবরের মাঝামাঝি সময় পর্যন্ত অবশ্য দক্ষিণ আফ্রিকাতেই থাকবে জিম্বাবুয়ে। তবে বিসিবি আশা করছে, মাসের শেষের দিকে সিরিজটি শুরু করা যাবে। বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী এই সিরিজ নিয়ে বলেছেন, ‘সিরিজের সময় পুনঃনির্ধারণের জন্য দুই বোর্ড আলাপ আলোচনা করেছে। সেখানেই একটি নীতিগত সিদ্ধান্ত হয়েছে। আমাদের এই পরিবর্তনটা করতে হবে কারণ জানুয়ারিতে জিম্বাবুয়ে সিরিজটি আয়োজনের কথা ছিল। তখন আবার বিপিএল আছে। এই সিরিজের বিষয়ে আমাদের আরও কিছু কাজ বাকি রয়েছে।’
আসলে বিপিএলটাই ছিল অক্টোবরে। ৫ অক্টোবর থেকে এই টুর্নামেন্ট শুরুর কথা ছিল। কিন্তু এই সময় জাতীয় নির্বাচনের সম্ভাবনা রয়েছে বলে সেটা পিছিয়ে নেয়া হয় জানুয়ারিতে। আর জিম্বাবুয়ের সিরিজ এগিয়ে আনা হচ্ছে সেই অক্টোবরে, যে সিরিজের পর ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে একটি প‚র্ণাঙ্গ সিরিজও খেলার কথা রয়েছে টাইগারদের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জিম্বাবুয়ে


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ