Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

 গ্যাস সিলিন্ডারবাহী চলন্ত মিনিট্রাকে হঠাৎ আগুন ধরে যায়। আর তখনই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে চাপা দেয় একটি মোটর সাইকেলকে। এতে অগ্নিদগ্ধ হয়ে ট্রাকে থাকা একজন এবং দুই মোটর সাইকেল আরোহীসহ তিনজন নিহত হয়েছেন। অগ্নিদগ্ধ হয়ে গুরুতর আহত হয়েছেন আরও তিনজন। তাদের আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনাটি ঘটেছে চট্টগ্রাম-বাঁশখালী প্রধান সড়কের চাম্বল ইউনিয়নের চেয়ারম্যানঘাটা এলাকায় গতকাল (সোমবার) দুপুরে।
বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সালাহউদ্দিন চৌধুরী জানান, গ্যাস সিলিন্ডার বহনকারী একটি মিনিট্রাক মোটর সাইকেলকে ধাক্কা দিলে সেটি রাস্তা থেকে মাটিতে পড়ে যায়। এসময় ট্রাকের আগুন ছড়িয়ে পড়লে চারজন দগ্ধ হয়। এদের মধ্যে একজন মারা গেছেন। দুজন মোটর সাইকেল আরোহীও মারা গেছেন। ট্রাকে অগ্নিদগ্ধ হয়ে নিহতের নাম-পরিচয় পাওয়া যায়নি। পুলিশের ধারণা, তিনিই ট্রাকটির চালক।
অগ্নিদগ্ধ হয়ে আহত তিনজন হলেন- বাঁশখালীর সালামতউল্লাহ (৫০) এবং চকরিয়া উপজেলার নূরুল আলম (১৬) ও নূরুল কবির (২৫)। নিহত দুই মোটর সাইকেল আরোহী হলেন- আব্দুল লতিফ (৬০) ও নূর হোসেন (৩০)। এদের মধ্যে আব্দুল লতিফের বাড়ি বরিশাল জেলায়। তিনি একটি কীটনাশক কোম্পানির কর্মকর্তা। নূর হোসেনর বাড়ি বাঁশখালী উপজেলার শেখেরখীল ইউনিয়নে। অগ্নিদগ্ধ তিনজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ