Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ইসলাম না থাকায় সর্বত্র অশান্তি বিরাজ করছে -ঢাকা উত্তর ইসলামী আন্দোলন

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান বলেছেন, মানবরচিত মতবাদে দিন দিন অশান্তির আগুন জ্বলছেই। সমাজের কোথাও শান্তি নেই, নিরাপত্তা নেই। মানুষ মানুষের প্রতি ন্যুনতম শ্রদ্ধা ও ভালোবাসা নেই। মানুষ ইসলাম থেকে দূরে সরে যাওয়ার কারণেই সর্বত্র অশান্তি বিরাজ করছে। বিশ্বের যেখানে যতটুকু শান্তি আছে তা কেবল ইসলামের জন্যই আছে। ইসলামী অনুশাসন প্রতিষ্ঠিত হলে সর্বস্তরের মানুষ সুখ-শান্তিতে বসবাস করতে পারবে। এ জন্য আগামী নির্বাচনে হাতপাখায় ভোট দিয়ে ইসলামী হুকুমত কায়েম করতে হবে।
গতকাল বিকেলে পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তর-এর ঈদ পুনর্মিলনী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। সংগঠনের উত্তর সভাপতি অধ্যক্ষ শেখ ফজলে বারী মাসউদের সভাপতিত্বে এবং সেক্রেটারী মাওলানা আরিফুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য রাখেন আলহাজ্ব আনোয়ার হোসেন, মাওলানা ছিদ্দিকুর রহমান, দফতর সম্পাদক এইচ এম নিজামুদ্দিন, সহ-দফতর সম্পাদক প্রকৌশলী গিয়াস উদ্দিন, অর্থ সম্পাদক ডা. মুজিবুর রহমান, প্রশিক্ষণ সম্পাদ মুফতি ওয়ালী উল্লাহ প্রমুখ।
সভাপতির বক্তব্যে অধ্যক্ষ শেখ ফজলে বারী মাসউদ বলেন, বর্তমান নির্বাচন কমিশন দিয়ে দেশে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। এজন্য ইলেকশন কমিশনকে জাতীয় নির্বাচনের আগেই ঢেলে সাজাতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ