Inqilab Logo

মঙ্গলবার, ০৯ এপ্রিল ২০২৪, ২৬ চৈত্র ১৪৩০, ২৯ রমজান ১৪৪৫ হিজরী

বার্মিংহামের সিরাজাম মুনিরা জামে মসজিদে ইসলাম গ্রহণ করেছেন ব্রাদার কার্ট নামে এক যুবক

যুক্তরাজ্য সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২২, ৯:৫০ এএম

ব্রিটেনের অন্যতম ইসলামী মারকায বার্মিংহামের সিরাজাম মুনিরা জামে মসজিদ এন্ড এডুকেশন সেন্টারে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন ব্রাদার কার্ট নামের এক খ্রীস্টান যুবক।
তিনি আজ ১৩ নভেম্বর রবিবার বাদ যুহর সিরাজাম মুনিরা জামে মসজিদের খতীব সায়্যিদ শাইখ ফাদি যুবা ইবনে আলী ছাহেবের বুখারী শরীফের ক্লাসে উপস্থিত হয়ে ইসলাম ধর্ম গ্রহণ করেন।
ব্রাদার কার্ট এর আগে খ্রীস্ট ধর্ম অনুসরণ করতেন। তিনি ব্রিটেনের অন্যতম একজন থ্যারাপিস্ট। দীর্ঘ দু'মাস ধরে সায়্যিদ শাইখ ফাদি ছাহেবের বুখারী শরীফের ক্লাসে উপস্থিত হয়ে ইসলাম সম্পর্কে জ্ঞানার্জনের পর তিনি ইসলাম কবূল করেন।
এসময় উপস্থিত ছিলেন সিরাজাম মুনিরা জামে মসজিদের পরিচালক আলহাজ্ব হাফিজ সাব্বির আহমদ, ফুলতলী ইসলামিক সেন্টার কভেন্ট্রির পরিচালক আলহাজ্ব মো: গোলাম কিবরিয়া, সিরাজাম মুনিরা জামে মসজিদের ইমাম হাফিজ মাওলানা শামসুল আলম ও আহলুল মাহাব্বাহ ইউকের পরিচালক কারী মুহাম্মদ মাহফুজ প্রমূখ।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলাম ধর্ম গ্রহণ

১১ আগস্ট, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ