Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আনোয়ারকে দেখতে স্ত্রীকে নিয়ে ইস্তাম্বুলের হাসপাতালে এরদোগান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০১৮, ৩:৫৭ পিএম
 তুরস্কের ইস্তাম্বুলের একটি হাসপাতালে মালয়েশিয়ার পিপলস জাস্টিস পার্টির (পিকেআর) কার্যনির্বাহী নেতা আনোয়ার ইব্রাহিমের মেরুদন্ডের অস্ত্রোপচার করা হয়েছে। ব্যস্ততার মাঝেও হাসপাতালে আনোয়ারকে দেখতে গিয়েছিলেন তুর্কি প্রেসিডেন্ট এরদোগান ও তার স্ত্রী এমিনি।
 
রবিবার (৮ জুলাই) একটি ফেসবুক পোস্টে আনোয়ার বলেন, তার চিকিৎসার অংশ হিসাবে সার্জারি জন্য তিনি ইন্দোনেশিয়ার জাকার্তা থেকে তুরস্কে এসেছিলেন।
 
তুরস্কের সম্প্রতি প্রেসিডেন্সিয়াল নির্বাচনের কিছু দিন আগেও আনোয়ার দেশটি সফর করে গেছেন। সেখান থেকে ফিরে আসার পর ঘাড় ও কাঁধে ব্যথা অনুভব করলে ২৩ জুন তাকে জরুরি কক্ষে নেয়া হয়েছিল।
 
 
ফেসবুক পোস্টে আনোয়ার জানান, ইস্তাম্বুলের মেডিপল মেগা ইউনিভার্সিটি হাসপাতালে ফলো-আপ সার্জারি করা হয়েছে। বৃহস্পতিবার আরো একটি সার্জারি করা হবে বলে তিনি জানান।
 
ইস্তাম্বুলে অবস্থানকালে আনোয়ারের সঙ্গে তুর্কি প্রেসিডেন্ট রিসেপ তাইয়্যেপ এরদোগান ও তার স্ত্রী দেখা করেন।
 
ফেসবুক পোস্টে আনোয়ার বলেন, ‘ইস্তাম্বুলে আমার পোস্ট সার্জারির সময় প্রেসিডেন্ট রিসেপ তাইয়্যেপ এরদোগান এবং তার স্ত্রী আমাকে দেখতে এসেছিলেন। সম্প্রতি নির্বাচনে জয় লাভ করার পর তাদের হাতে খুব বেশি সময় না থাকা সত্ত্বেও আমাকে দেখতে তাদের আসা সত্যিই প্রশংসারযোগ্য।’
 
মালয়েশিয়া ও তুরস্কের মধ্যে সম্পর্ক জোরদার ও সহযোগিতা বৃদ্ধি নিয়ে ইচ্ছা প্রকাশ করলে তুরস্কের নেতার কাছ থেকে ইতিবাচক সাড়া পেয়েছেন বলে তিনি জানান।


 

Show all comments
  • k ৯ জুলাই, ২০১৮, ৫:৪৭ পিএম says : 0
    শুধু মালয়েশিয়া নয় প্রত্যেক দমুসলিম দেশের সাথে হোক সম্পর্ক ৷যাতে ়়়়়়়
    Total Reply(0) Reply
  • ৯ জুলাই, ২০১৮, ৬:২৮ পিএম says : 0
    বাংলাদেশের সাথে সম্পর্ক গভীর ও জোরদার করা দরকার
    Total Reply(0) Reply
  • মোঃদেলোয়ার হোসেন !রামগণজ ! লক্ষিপুর ৯ জুলাই, ২০১৮, ৭:৫৫ পিএম says : 0
    আসসালামুয়া লাইকুম ,ইনকিলাব কে ধণনবাদ , আমার প্রশন ঃসরকার বলে সংবাদ মাদধম গুলো সাধিন ,সাধিন যহয়ে থাকে সরকারি বেসরকারি কোন কর্ম কানড সংবাদ সংগ্রহ করতে গেলে আমরা দেখেছি , মাইর খায় কেমেরা ভাংগে মামলাও হয় ইততাদি ,যেমন সাগর রুনি ,এমন আরো আছে যেগুলো প্রশাসনে নির্যাতনের সিকার
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এরদোগান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ