Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঘাটাইলে নিখোঁজের ৪ দিন পর লাশ উদ্ধার

ঘাটাইল (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০১৮, ১২:০৫ এএম

নিখোঁজের ৪ দিন পর ভ্যান চালকের লাশ উদ্ধার করেছে ঘাটাইল থানা পুলিশ। গতকাল শনিবার বিকালে ঘাটাইল উপজেলার দেওপাড়া ইউনিয়নের বনের ভিতরে মেগারচালা নামক স্থান থেকে ভ্যানচালক সাইফুল ইসলাম (৩৫) এর লাশ উদ্ধার করা হয়। এই ঘটনায় জড়িত থাকার অভিয়োগে ২ যুবককে আটক করেছে পুলিশ। এ ব্যাপারে নিহত ভ্যানচালকের বাবা হাফেজ আঃ মতিন বাদী হয়ে ঘাটাইল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।
মামলার অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, টাঙ্গাইল কালিহাতী উপজেলার পুরবাসিন্দা গ্রামের হাফেজ মোঃ আঃ মতিনের ছেলে সাইফুল ইসলাম (৩৫ )। সে পেশায় একজন ভ্যানচালক। সে গত ৩ জুলাই ভ্যানসহ নিখোঁজ হয়। পুলিশ আনছের আলী (১৯) ও মোঃ সোহাগ (১৮) কে আটক করে। জিজ্ঞাসাবাদে তারা ভ্যান চুরি ও চালককে হত্যা করে লাশ গুমের কথা স্বীকার করে। ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) মোঃ মাকসুদুল আলম জানান, লাশটি ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তাদের দুই জনকেই ১৬৪ ধারায় জবানবন্দি প্রদানের জন্য টাঙ্গাইল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরন করা হয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ