Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

স্ত্রী হত্যার দায়ে যাবজ্জীবন

নেত্রকোনা জেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০১৮, ১২:০৫ এএম

 নেত্রকোনায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামী রিক্সা চালক সাইফুল ইসলামকে যাবজ্জীবন তৎসহ ৫ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ১ মাসের কারাদন্ড দিয়েছে আদালত।
নেত্রকোনার জেলা ও দায়রা জজ কে এম রাশেদুজ্জামান রাজা গতকাল রবিবার দুপুরে জনাকীর্ণ আদালতে আসামীর উপস্থিতিতে এ রায় প্রদান করেন। যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী সাইফুল ইসলামের বাড়ী নেত্রকোনা সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের ফরিদপুর গ্রামে। তার পিতার নাম আব্দুল হাই মিয়া।
জেলা জজ আদালতের পি পি এডভোকেট সাইফুল আলম প্রদীপ জানান, ফরিদপুর গ্রামের রিক্সা চালক সাইফুল ইসলাম সংসারের অভাব অনটন ও দাম্পত্য কলহের জের ধরে বিগত ২০১৭ সালের ২৮ আগষ্ট সন্ধ্যায় স্ত্রী রুমা আক্তারকে নয়ন মিয়ার পুকুর পাড়ে কুিপয়ে দিয়ে হত্যা করে। পুলিশ রাতেই তাকে আটকের পর ঘাতক সাইফুল পুলিশের কাছে হত্যাকান্ডের ব্যাপারে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। পরদিন ২৯ আগষ্ট নিহতের ভাই মোমেন মিয়া বাদী হয়ে ভগ্নিপতি সাইফুল ইসলামকে একমাত্র আসামী করে নেত্রকোনা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত শেষে একই বছরের ১৫ অক্টোবর সাইফুলের বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যাবজ্জীবন

২৮ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ