Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কার্ডি বি’র বিলবোর্ড রেকর্ড

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০১৮, ১২:০৭ এএম

মার্কিন র‌্যাপ গায়িকা কার্ডি বি এক নতুন রেকর্ড সৃষ্টি করেছেন। তিনি বিলবোর্ড হট হান্ড্রেড তালিকায় তার দুটি গান ১ নম্বরে স্থান পাওয়ায় তিনি নারী র‌্যাপ শিল্পীদের মাঝে প্রথম হলেও যার দুটি গান এই তালিকায় স্থান পেল। বিলবোর্ড হট হান্ড্রেডে অন্তর্ভুক্ত তার গান দুটি হল ‘আই লাইক ইট’ এবং ‘বোডাক ইয়েলো’। তিনি ইনস্টাগ্রামের মাধ্যমে এই সুসংবাদটি তার ভক্তদের জানিয়েছেন। একটি ছোট ভিডিওতে বি’কে চিৎকার বলতে দেখা গেছে : “আমি এক নম্বর! আমি রোমাঞ্চিত!!” সঙ্গে ক্যাপশন লিখেছেন : “আমাকে পাগল মনে হতে পারে কিন্তু আমি খুব, খুশি বিলবোর্ডে #১।”
তার অভিষেক অ্যালবাম ‘ইনভেশন অফ প্রাইভেসি’র (২০১৮) জন্য পুয়ের্টো রিকোর রেকর্ডিং শিল্পী ব্যাড বানি এবং কলোম্বিয়ান কণ্ঠশিল্পী জে ব্যালভিয়ানের সঙ্গে ‘আই লাইক ইট’ গানটি রেকর্ড করা হয়।গত মাসে কার্ডি বি নিশ্চিত করেন নয় মাস আগে তিনি হিপ-হপ শিল্পী অফসেটকে বিয়ে করেছেন। এই বছরের শেষে এই দম্পতি সন্তানের মুখ দেখবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গায়িকা

২২ অক্টোবর, ২০১৮

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ