Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনা দেবে আওয়ামীলীগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৮, ৩:৪২ পিএম

আগামী ২১ জুলাই ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দলের পক্ষ থেকে গণসংবর্ধনা দেয়া হবে বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
আজ রোববার বঙ্গবন্ধু এভিনিউস্থ দলটির নব নির্মিত কেন্দ্রীয় কার্যালয়ে সহযোগি সংগঠনের সঙ্গে কার্যনির্বাহী সংসদের এক যৌথ সভা শেষে তিনি সাংবাদিকদের এসব কথা জানান।
ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে কিছু অসাধারণ অর্জন হওয়ায় তাকে এই সংবর্ধনা দেওয়া হবে। তিনি বাংলাদেশকে সল্পোন্নত দেশের তালিকা থেকে উন্নয়নশীল দেশের কাতারে পৌঁছে দিয়েছেন । তার নেতৃত্ব বঙ্গবন্ধু স্যাটালাই-১ মহাকাশে পৌঁছেছে । নারীর ক্ষমতায়নে অসামান্য অবদানের জন্য গ্লোবাল সামিট অব উইমেনস লিডারশিপ অ্যাওয়ার্ড অর্জন করেছেন। সর্বশেষ তিনি ভারতের আসানসোল নজরুল বিশ্ববিদ্যালয় থেকে সম্মানসূচক ডিলিট ডিগ্রী অর্জন করেছেন । তার এসব অর্জনের জন্যই আওয়ামী লীগের পক্ষ থেকে তাকে এই গণসংবোর্ধনা দেয়া হবে।
সেতুমন্ত্রী আরও বলেন, স্মরণকালের সবচেয়ে বড় সংবর্ধনা হবে এটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ