Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৫৭

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

রাজধানীর বিভিন্ন এলাকায় পৃথক মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ১০ হাজার ইয়াবা ও একটি কাভার্ডভ্যানসহ ৫৭ জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর (ডিএমপি) পুলিশ। গত শুক্রবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত এ অভিযান চলে।
ডিএমপির গণমাধ্যম শাখার উপকমিশনার (ডিসি) মাসুদুর রহমান বলেন, রাজধানীর বিভিন্ন থানা ও ডিবি পুলিশ মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ৫৩ জনকে গ্রেফতার করেছে। এ সময় তাদের কাছ থেকে ১৬ হাজার ৬৭৪ পিস ইয়াবা ট্যাবলেট, ৬৮২ গ্রাম ৮৪৫ পুরিয়া হেরোইন, ২ কেজি ৭০ গ্রাম গাঁজা ও ৬৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে ৩৮টি মামলা করা হয়েছে। ইয়াবা ও কাভার্ডভ্যানসহ গ্রেফতার ৪ ঃ এদিকে ডিবি পুলিশের উত্তর বিভাগের একটি দল শুক্রবার রাতে উত্তরার পূর্ব থানা এলাকায় অভিযান চালিয়ে চার ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলোÑ শহিদ (২৮), হাসান মৃধা (২৯), আলমগীর হোসেন (২৮) ও পিয়াস মোল্লা (২৩)। এ সময় তাদের কাছ থেকে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা বহনের কাজে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা কক্সবাজার থেকে ইয়াবা এনে রাজধানী ও আশপাশের এলাকায় খুচরা ও পাইকারী বিক্রির কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে উত্তরা পূর্ব থানায় মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২২ অক্টোবর, ২০২২
২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ