Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে ১২ মাদকসেবীকে কারাদন্ড

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

 সিলেটের কোতোয়ালি থানা এলাকায় অভিযান চালিয়ে ১২ জন মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদÐ প্রদান করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। গত বৃহস্পতিবার সকাল থেকে দুপুর আড়াইটা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে দক্ষিণ সুরমা থানার সুবেল আহমদকে (২০) ৭ দিন, গাজীপুর জেলার সজিব মিয়াকে (২২) ৭ দিন, দক্ষিণ সুরমা থানার লিটন আহমদকে (২৩) ৩ দিন, মোগলাবাজার থানার সুজন মিয়াকে (৪০) ৩ দিন, মৌলভীবাজারের আব্দুস সামাদকে (২৮) ১৫ দিনের বিনাশ্রম কারাদÐ প্রদান করা হয়।
এছাড়া বিশ্বজিৎ রায়কে (৩৪), ১২০ টাকা, মাসরুর রহমানকে (২২), ১ হাজার ৫০০ টাকা, লিমনতে (২০) ১৪০ টাকা, সাজনকে (২২), ১৫০০ টাকা, আল আমিনকে (২১), ২০০ টাকা, শহিদতে (৩৫), ৫০০ টাকা, বাচ্চুকে (৩০) ২০০০ টাকা জরিমানা আদায়পূর্বক ছেড়ে দেওয়া হয় । মাদক সেবনকারীদের নিকট থেকে গাঁজা উদ্ধার করে ধ্বংস করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৯ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২২ অক্টোবর, ২০২২
২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ