Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেট নৌকাডুবিতে নিখোঁজের ৩ দিন পর লাশ উদ্ধার

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০১৮, ৬:৪৬ পিএম

সিলেটের গোয়াইনঘাটে নৌকা ডুবে নিখোঁজের তিনদিন পর আব্দুর রশিদ নামের এক আলেমের লাশ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার বিকেলে নন্দীরগাঁও ইউনিয়নের কদমতলা এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। তিনি উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়নের ইসলামাবাদ গ্রামের ইরফান আলীর ছেলে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় নিজ বাড়ি থেকে নন্দীরগাঁও ইউনিয়নের শিমুলতলা গ্রামে শশুর বাড়ি যাওয়ার সময় কদমতলা নামক স্থানে পৌঁছলে স্রোতের কবলে পড়ে মাওলানা আব্দুর রশিদের বহনকারি নৌকাটি ডুবে যায়। এ সময় তার সাথে থাকা অন্যরা সাঁতরে তীরে উঠতে সমর্থ হলেও আব্দুর রশিদ স্রোতের টানে তলিয়ে যায়। এর পর থেকে স্থানীয় লোকজন ও সিলেটের দমকল বাহিনীর ডুবুরীরা অনেক খোঁজ করেও তার সন্ধান না পেলে শুক্রবার বিকেলে স্থানীয়রা তার লাশ পানিতে ভাসতে দেখে পুলিশে খবর দেয়।
খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। থানার ওসি মো. আব্দুল জলিল লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ