Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

বর্ধিত সভায় যোগ দিতে সিলেটে হানিফ

ফয়সাল আমীন : | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

 সিলেট সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী সদ্য বিদায়ী মেয়র আরিফুল হক চৌধুরী বিজয় নিশ্চিত করতে চায় সিলেট ২০ দলীয় জোট। গত সোমবার রাতে তারা এক দীর্ঘ বৈঠকে মিলিত হয়ে এ অভিমত ব্যক্ত করেন। উন্নয়নের ধারাবাহিকতা বজায়ে নগরবাসীর স্বার্থে আরিফের বিকল্প নেই বলেও তারা জানান। আরিফের বিজয়ের মধ্যে দিয়ে নগরীর সর্বোচ্চ উন্নয়নের অংশিদার হতে তারা ঐক্যবদ্ধ থাকার প্রত্যয় ব্যক্ত করেন। সভায় সিটি নির্বাচন নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণের লক্ষ্যে আগামী বৃহস্পতিবার পুনরায় বৈঠক আহবান করা হয়। সভায় বক্তব্য রাখেন ইসলামী ঐক্যজোটের কেন্দ্রিয় সভাপতি এডভোকেট মাওলানা আব্দুর রকিব,মহানগর জমিয়তের সভাপতি মাওলানা খলিলুর রহমান, ইসলামী ঐক্যজোট মহানগর সাধারন সম্পাদক প্রিন্সিপাল মাওলানা জহিরুল হক, সিলেট্ মহানগর লেবার পার্টি সভাপতি মাহবুবুর রহমান খালেদ, সিলেট মহানগর এনডিপি‘র সভাপতি সাঈদুর রহমান রূপা, বিজেপি সিলেট জেলা সভাপতি মোয়াজ্জেম হোসেন লিটন, ইসলামী ঐক্যজোট সিলেট জেলা সিনিয়র সহ-সভাপতি মুফতি আব্দুল কারিম হক্কানী, জমিয়তে ইসলাম সিলেট মহানগরীর ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আবু বকর সিদ্দিকী, জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রিয় যুগ্ম মহাসচিব আব্দুল মালিক চৌধুরী, মহানগর জমিয়তের সহ সভাপতি মাহমুদুল হাসান, ইষলামী ঐক্যজোট সিলেট জেলা সহ-সভাপতি ম্ওালানা ছালেহ আহমদ, মহানগর খেলাফত মজলিসের সভাপতি প্রিন্সিপাল আব্দুল হান্নান, মহানগর খেলাফত মজলিসের সহ-সভাপতি আব্দুল হান্নান তাপাদার সহ স্থানীয় ও কেন্দ্রিয় বিএনপিনেতৃবৃন্দ।
এদিকে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে এক বিশেষ বর্ধিত সভার আয়োজন করা হয়েছে আজ। বিশেষ বর্ধিত সভায় যোগ দিতে সিলেটে পৌছেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি এবং সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন। গতকাল মঙ্গলবার বিকালের একটি ফ্লাইটে তারা ওসমানী বিমানবন্দরে অবতরণ করেন। সেখানে তাদেরকে স্বাগত জানান সিলেট জেলা, মহানগর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। বর্ধিত সভায় সিলেট করপোরেশনের নির্বাচন নিয়ে দিক নির্দেশনা দিবেন এমন আশাবাদ ব্যক্ত করছেন দলের নেতাকর্মীরা। এদিকে গত সোমবার বিএনপি মনোনীত মেয়র আরিফুল হক চৌধুরী আ‘লীগ সমর্থিত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের বিরুদ্ধে আরচনবিধি লঙ্ঘনের অভিযোগ দেওয়ার একদিন পরই আরিফের বিরুদ্ধে একইভাবে অভিযোগ দিয়েছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান। মঙ্গলবার সিসিক নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. আলীমুজ্জামানের কাছে কামরানের পক্ষে সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী এই অভিযোগ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেটে

১২ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ