Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দুর্নীতির মামলায় স্ত্রীসহ মান্নানের অভিযোগ গঠনের শুনানি ৭ অক্টোবর

কোর্ট রিপোর্টার : | প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

দুর্নীতির মামলায় সাবেক গণপূর্ত প্রতিমন্ত্রী আবদুল মান্নান খান ও তার স্ত্রী হাসিনা সুলতানের অভিযোগ গঠনের শুনানির জন্য আগামী ৭ অক্টোবর দিন ধার্য করেছেন আদালত। গতকাল ঢাকার ৩ নম্বর বিশেষ জজ আদালতের বিচারক আবু সৈয়দ দিলজার হোসেন আসমি পক্ষের সময়ের আবেদন মঞ্জুর করে নতুন এ দিন ধার্য্য করেন।
এ বিষয়ে আদালতের পেশকার আরিফুর রহামান সোহাগ সাংবাদিকদের জানান, গতকাল এ মামলার অভিযোগ গঠন শুনানির দিন ধার্য ছিল। অসুস্থতাজনিত কারণে মান্নান ও তার স্ত্রী আদালতে উপস্থিত হতে না পারায় সময়ের আবেদন করেন তাদের আইনজীবী। মামলায় অভিযোগ করা হয়, ২০১৪ সালের ২১ আগস্ট মান্নান খানের বিরুদ্ধে ৭৫ লাখ ৪ হাজার টাকার আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে মামলা করে দুদক। এ ছাড়া তার স্ত্রী হাসিনা সুলতানার বিরুদ্ধে এক কোটি ৮৬ লাখ ৫৩ হাজার টাকার সম্পদের তথ্য
গোপন এবং তিন কোটি ৪৫ লাখ ৫৩ হাজার টাকার জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ আনা হয়। পরে তদন্ত শেষে ২০১৫ সালের ১১ আগস্ট আদালতে অভিযোগপত্র দাখিল করে দুদক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্নীতির


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ