Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অসর্তকতায় প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রের

বাকৃবি রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুলাই, ২০১৮, ৩:৪২ পিএম

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) আবাসিক হলের দোতলা থেকে পড়ে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। ওই শিক্ষার্থীর নাম বায়জিদ বোস্তামি (২২)। তিনি হোসেন শহীদ সোহরাওয়ার্দী হলের আবাসিক শিক্ষার্থী ছিলেন। শনিবার দিবাগত রাত ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

বায়জিদ বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি অনুষদের লেভেল ৪, সেমিস্টার ১ এর শিক্ষার্থী। তার পিতার নাম মো: সাইফুল ইসলাম। তার বাড়ি টাঙ্গাইল জেলায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, হোসেন শহীদ সোহরাওয়ার্দী হলের ডি ব্লকের দ্বিতীয় তলার রেলিং এ বসে মোবাইল ফোনে কথা বলছিলেন বায়জিদ। একপর্যায়ে অন্যমনস্ক হয়ে দোতলার রেলিং থেকে নিচে পড়ে যান তিনি। কনক্রিটের ড্রেনে সাথে আঘাত পেয়ে প্রচুর রক্তক্ষরণ হয়।

আশঙ্কাজনক অবস্থায় বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্সে করে তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে (মমেক) নিয়ে যান হলের শিক্ষার্থীরা। এ সময় হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে সোহরাওয়ার্দী হলের প্রভোস্ট অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. আতিকুর রহমান খোকন উপস্থিত ছিলেন।

প্রক্টর ড.আতিকুর রহমান বলেন, 'এটি একটি অসতর্কতাজনিত দুর্ঘটনা। তার পরিবারকে দুর্ঘটনার খবর জানানো হয়েছে। পরিবারের সদস্যরা এলে লাশ হস্তান্তর করা হবে।'

বায়জিদের আকস্মিক মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ে শোকের ছায়া নেমে এসেছে। বন্ধুদের পক্ষ থেকে বায়জিদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও দোয়া চাওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ