Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জ্যাকসন ভাই-বোনদের বাবার মৃত্যু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৮, ৪:৪৪ পিএম

পরলোকগত পপ সম্রাট মাইকেল জ্যাকসনের বাবা জো জ্যাকসন মারা গেছেন বলে জানিয়েছে তার পরিবার।

স্থানীয় সময় বুধবার সকালে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে একটি হাসপাতালে চিকিৎসাধীন তিনি মারা যান। তার বয়স হয়েছিল ৮৯ বছর।

দীর্ঘদিন ধরেই ক্যান্সারে ভুগছিলেন জো তাকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছিল। খবর এএফপি ও বিবিসি।

১১ সন্তানের এ পিতা এমন একসময় পৃথিবী ছাড়লেন, যার দুদিন আগে তার সন্তান তারকাশিল্পী মাইকেল জ্যাকসনের নবম মৃত্যুবার্ষিকী ছিল। জো'র সন্তানদের মধ্যে জেনেট জ্যাকসন, জার্মেইন জ্যাকসন এবং লা টোয়া সঙ্গীত জগতে পরিচিত নাম।

এক টুইটবার্তায় জো জ্যাকসনের মৃত্যুতে শোক প্রকাশ করেন তার মেয়ে ও পপস্টার লা টয়া জ্যাকসন।

বাবার প্রতি তিনি গভীরভাবে কৃতজ্ঞতা জানিয়ে লা টয়া বলেন, ‘আমি সবসময় তোমাকে ভালোবাসব। তুমি আমাদের শক্তি জুগিয়েছ। তুমি আমাদের পরিবারকে বিশ্বের সবচেয়ে খ্যাতিমান পরিবারে পরিণত করেছ।’

অপর টুইটবার্তায় জো জ্যাকসনের নাতি র‌্যান্ডি জ্যাকসন জুনিয়র বলেন, ‘প্রশান্তিতে থাকুন হে সব কিছুকে সম্ভবকারী রাজা। আমি তোমাকে ভালোবাসি দাদা।’

মাইকেল জ্যাকসনসহ তার পাঁচ সন্তানকে নিয়ে একসময় ‘জ্যাকসন ৫’ ব্যান্ড গড়ে তুলেছিলেন জো জ্যাকসন। তার হাত ধরেই মাইকেল কিংবদন্তি শিল্পী হয়ে ওঠেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জ্যাকসন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ