Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পাবনায় বড়াল নদী থেকে ইট ভাটা শ্রমিকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, পাবনা | প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৮, ৪:৩১ পিএম

পাবনার ফরিদপুরে নিখোঁজের দুইদিন পর নদী থেকে ইট ভাটা শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সকাল ১০টার দিকে তার লাশ উদ্ধার করা হয়। মৃত শ্রমিকের নাম আরিফ হোসেন (২৪)। সে ঐ উপজেলার নেছরাপাড়া গ্রামের আব্দুল হাকিমের পুত্র ।
ফরিদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমরান হোসেন জানান, সকালে উপজেলার বড়াল নদীতে ভাসমান এক যুবকের লাশ দেখতে পেয়ে স্থানীয় লোকজন থানায় খবর দেন। পুলিশ নদী থেকে লাশটি উদ্ধার করে। আত্মীয়-স্বজনরা জানতে পেরে থানায় গিয়ে লাশটি আরিফের বলে সনাক্ত করেন।
পরিবারের উদ্ধৃতি দিয়ে ফরিদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমরান জানান, আরিফ স্থানীয় একটি ইট ভাটায় শ্রমিকের কাজ করত। গত রবিবার রাতে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাননি পরিবারের লোকজন।
লাশটি ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ