Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জীবন আসলেও মজার -ডেমি লোভাটো

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৮, ১২:০৫ এএম

গায়িকা ডেমি লোভাটোর কাছে মনে হয় জীবন পুরো রসময় আর তার বিশ্বাস ‘নিজেকে মুক্ত করে’ দিলেও জীবনকে পুরোপুরি উপভোগ করা যায়। ২৫ বছর বয়সী গায়িকাটি ছয় বছর হল মাদকাসক্তি থেকে মুক্তি পেয়েছেন। স্পেনের বার্সেলোনাতে একটি স্টেজ শোতে তিনি উপস্থিত দর্শকদের জীবন সম্পর্কে তার উপলব্ধির কথা বলেন।
“জীবন কোনও কোনও সময় খুবই মজার। জীবন প্রতিকূল হতে পারে, তবে অধিকাংশ ক্ষেত্রে আপনি যদি যা আপনাকে সুখী করে আর নিজেকে মুক্ত করে দিতে পারেন তাহলে আপনি অসাধারণ জীবন যাপন করতে পারবেন,” লোভাটো বলেন। তিনি তার ‘সোবার’ গানটির সঙ্গে একটি ভিডিও বিমুক্ত করার পর কয়েক ঘণ্টা লাইভ পারফর্ম করেন। উল্লিখিত গানটি দিয়ে তিনি তার পরিবারের প্রতি কৃতজ্ঞতা জানান।
গানের কথায় আছে: ‘মা, আমি দুঃখিত যে আমি আর স্বাভাবিক নেই, আর বাবা মেঝেতে পানীয় ফেলেছি বলে আমাকে মাফ করো। তাদের জন্য যারা আমায় ছেড়ে কখনও যায়নি, আমরা এই পথে আগেও চলেছি। আমি দুঃখিত যে আমি স্বাভাবিক নেই।” তিনি ভক্তদের কাছে দুঃখ প্রকাশ করে বলেন, মানুষ বলেও তার ত্রæটি আছে এবং তাদের কাছে অনুসরণীয় হবার চেষ্টা করবেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জীবন

২৮ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ