Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

‘বিশ্বকে ভিন্ন চিত্র দেখাতে চায় মেসি’

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জুন, ২০১৮, ১০:৫০ পিএম

বার্সেলোনার জার্সিতে সম্ভাব্য সব শিরোপাই জিতেছেন মেসি। কিন্তু, আর্জেন্টিনার হয়ে অলিম্পিক ফুটবলের সোনা জয় ছাড়া আর কিছুই নেই পাঁচবারের ব্যালন ডি অর জয়ীর। রাশিয়া বিশ্বকাপে ব্যর্থতা আর সমালোচনায় বিদ্ধ আর্জেন্টাইন অধিনায়কের পাশে এসে দাঁড়িয়েছেন দেশটির সর্বোচ্চ ম্যাচ খেলা হাভিয়ের মাচেরানো। বিশ্বকাপে নিজেদের পারফরম্যান্সে ‘হতাশ’ মেসি ঘুরে দাঁড়াতে মরিয়া হয়ে আছে বলে জানিয়েছেন এই মিডফিল্ডার।
দলের সবচেয়ে বড় তারকা ৩১ বছর বয়সী মেসি এখনও টুর্নামেন্টে কোনো গোল করতে বা করাতে পারেননি। প্রথম ম্যাচে পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হন আর্জেন্টাইন অধিনায়ক। তবে মেসির ব্যর্থতাকে মানবীয় বলেই মনে করেন মাচেরানো। সংবাদ সম্মেলনে এই মিডফিল্ডার বলেন, ‘লিও ভালো আছে, কিন্তু দলীয়ভাবে বিষয়গুলো আমাদের পছন্দমতো হচ্ছে না। আমাদের প্রত্যেকের নিজস্ব হতাশা আছে। সে একজন মানুষ এবং তার নিজস্ব হতাশা আছে। কিন্তু পরিস্থিতি পাল্টাতে সে মরিয়া। প্রথম দুই ম্যাচে আমরা যা দেখিয়েছি তার চেয়ে একটা ভিন্ন চিত্র সে বিশ্বকে দেখাতে চায়।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্বকাপ

২৩ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ