Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জালে মিলল নোবিপ্রবি ছাত্রের লাশ

নোয়াখালী ব্যুরো: | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৮, ১২:০১ এএম

গোসল করতে গিয়ে পুকুরের পানিতে ডুবে সামছুদ্দিন সৃজন (২০) নামের নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের লাশ হয়েছে। গতকাল সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে বিশ্ববিদ্যালয়ের পুকুর থেকে সৃজনের লাশ উদ্ধার করা হয়। নিহত সামছুদ্দিন সৃজন ফেনীর সদর উপজেলার বালিয়া ইউনিয়নের আক্তার বিবির বাজার এলাকার ইমাম উদ্দিন সবুজের ছেলে। সে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের প্রথম বর্ষের ছাত্র ছিল। দুই ভাইয়ের মধ্যে সৃজন ছিল বড়।
বিশ্ববিদ্যালয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বিকেল ৩টার দিকে বিশ্ববিদ্যালয় পুকুরে গোসল করতে যায় সৃজন। এর পর থেকে তার সহপাঠীরা তার কোন সন্ধান না পেয়ে বিভিন্ন স্থানে খোজাখুঁজি করে। পরে সৃজন গোসল করতে গিয়ে পুকুরের পানিতে ডুবে গেছে মনে করে তারা বিষয়টি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে জানায়। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বিষয়টি মাইজদী ফায়ার সার্ভিসের সদস্যদের অবগত করলে তারা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় পুকুরের মধ্যে জাল ফেলে সৃজনের লাশ উদ্ধার করে।
সুধারাম মডেল থানার ওসি আনোয়ার হোসেন পুকুরের পানিতে ডুবে সৃজনের লাশ বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ