Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ওসমানীনগরে অগ্নিকাণ্ডে ১০ লক্ষাধিক টাকার ক্ষতি

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুন, ২০১৮, ৪:১৯ পিএম | আপডেট : ৪:২২ পিএম, ২৫ জুন, ২০১৮

সিলেটের ওসমানীনগরে অগ্নিকাণ্ডে মাইক্রোবাসসহ প্রায় দশ লক্ষ টাকার মালামাল পুড়ে ছাই হওয়ার সংবাদ পাওয়া গেছে। ঘটনাটি ঘটে আজ (২৫ জুন) সোমবার ভোরে উপজেলার তাজপুর ইউপির বরায়া কাজির গাঁও গ্রামের মকবুল আলীর বাড়িতে।
খবর পেয়ে সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার ওসমানীনগর সার্কেল মোহাম্মদ সাইফুল ইসলাম ও ওসমানীনগর থানার ওসি মো. সহিদ উল্যা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
বাড়ির গৃহকর্তা মকবুল আলী অভিযোগ করেন, একই গ্রামের মজিদ মিয়ার সাথে তার পূর্ব বিরোধ রয়েছে। এই বিরোধের জের ধরে পরিকল্পিত ভাবে রাতের আঁধারে তার বাড়িতে অগ্নি সংযোগ করা হয়েছে। ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণ করলেও অগ্নিকান্ডে বসত ঘর ও একটি (লুচিডা) মডেলের মাইক্রোবাসসহ প্রায় ১০লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই হয়। গত শনিবার রাতেও একই কায়দায় বাড়িতে অগ্নিসংযোগ করা হলে ফায়ার সার্ভিসের লোকজন দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।
বালাগঞ্জ (তাজপুর) ফায়ার এন্ড সিভিল ডিফেন্সের ইনচার্জ ফজলুল হক অগ্নিকান্ডের সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পৌঁছে ৫লাখ টাকার মালামাল উদ্ধার করতে সক্ষম হই। অগ্নিকান্ডে একটি মাইক্রোবাসসহ বসত ঘর ভস্মীভূত হয়েছে। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সহিদ উল্যা বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে এ ঘটনায় এখনও কোনো অভিযোগ পাইনি, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ