Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘রেইস থ্রি’র বিশ্বব্যাপী আয় ২৩০ কোটি রুপি ছাড়িয়েছে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুন, ২০১৮, ৭:৫৮ পিএম

ঈদে মুক্তি পেয়ে তিনদিনের মাথায় প্রথম সপ্তাহান্তেই সালমান খান অভিনীত ‘রেইস থ্রি’ বলিউডের ১০০ কোটি রুপি ক্লাবে অন্তর্ভুক্ত হয় (১০৬.৪৭ কোটি রুপি)। সপ্তাহান্তের পর আয় উল্লেখযোগ্য পরিমাণে কমে এলেও চলচ্চিত্রটি অষ্টম দিনে আয় কমে ৩.৫ কোটি রুপিতে দাঁড়ালেও নবম দিনে আয় আভ্যন্তরীণ বাজারে ১৫১.৮০ কোটি রুপিতে পৌঁছেছে সক্ষম হয়েছ । ভারতের বাইরে আয় আনুমানিক ৮৪ কোটি রুপি। এই শুক্রবার বলিউডের কোনও ফিল্ম পায়নি। পরের শুক্রবার ‘সঞ্জু’ মুক্তি পেলে চলচ্চিত্রটি প্রতিদ্বন্দ্বিতার মুখোমুখি হবে। তার আগে প্রতিদিন গড়ে একই ধারায় আয় করতে থাকলে সহজেই ২০০ কোটি রুপি আয় সীমা ছাড়িয়ে যাবে।
রেমো ডি’ সুজা পরিচালিত অ্যাকশন থ্রিলার ফিল্মটিতে সালমান ছাড়াও অভিনয় করেছেন জ্যাকুলিন ফার্নান্দেজ, ডেইজি শাহ, ববি দেওল, অনিল কাপুর, সাকিব সেলিম, ফ্রেডি দারুওয়ালা, ভিকি কৌশল, সোনাক্ষি সিনহা এবং অমিত সাধ। ফিল্মটি ১৫০ কোটি রুপি বাজেটে নির্মিত হয়েছে। এর সিংহভাগই উঠে এসেছে রেকর্ড সৃষ্টিকারী ১৩০ কোটি রুপি স্যাটেলাইট প্রদর্শন সত্ত¡ থেকে। এর আগে এই রেকর্ডটি (১১০ কোটি রুপি) ছিল আমির খানের ‘দাঙ্গাল’-এর। সাইফ আলি খানের অভিনয়ে ‘রেইস’ সিরিজের প্রথম দুটি পর্ব যথাক্রমে মুক্তি পেয়েছে ২০০৮ এবং ২০১৩তে। ‘রেইস থ্রি’ ফিল্মটি দিয়ে সালমান পরিবেশক হিসেবে আত্মপ্রকাশ করে নতুন একটি মাইল ফলক স্থাপন করলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ