Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

২৯.১৭ কোটি রুপিতে যাত্রা শুরু করল ‘রেইস থ্রি’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৮, ২:০৪ পিএম | আপডেট : ২:০৫ পিএম, ১৬ জুন, ২০১৮

বলিউডে ঈদ মানেই সালমান খান, আর সালমান মানেই নিশ্চিত ব্লকবাস্টার। ‘রেইস থ্রি’ ক্ষেত্রেও তাই। গতকাল মুক্তি পেয়ে ফিল্মটি আয় করেছে ২৯.১৭ কোটি রুপি। এই ফিল্মটি দিয়ে সালমান পরিবেশক হিসেবে আত্মপ্রকাশ করে নতুন একটি মাইল ফলক স্থাপন করলেন, তবে নতুন কোনও রেকর্ড সৃষ্টি করতে পারেননি। বিশেষজ্ঞ মতে এই আয়ও ঠিক আশানুরূপ নয়, ৩৫ কোটি রুপি অতিক্রম করলে সাল্লু ভাই প্রতিষ্ঠিত মান বজায় থাকত। অবশ্য দিন একেবারে ফুরিয়ে যায়নি।
এই আয়ে সালমানের ব্লকবাস্টারগুলোর মধ্যে ‘রেইস থ্রি’ ‘বজরঙ্গি ভাইজান’-এর ২৭.২৫ কোটি রুপির আয়কে অতিক্রম করে পাঁচ নম্বরে উঠে এলেন। ৪০.৩৫ কোটি রুপি আয়ে এই তালিকার শীর্ষে আছে ‘প্রেম রতন ধন পায়ো’।
রেমো ডি’ সুজা পরিচালিত অ্যাকশন থ্রিলার ফিল্মটিতে সালমান ছাড়াও অভিনয় করেছেন জ্যাকুলিন ফার্নান্দেজ, ডেইজি শাহ, ববি দেওল, অনিল কাপুর, সাকিব সেলিম, ফ্রেডি দারুওয়ালা, ভিকি কৌশল, সোনাক্ষি সিনহা এবং অমিত সাধ। ফিল্মটি ১৫০ কোটি রুপি বাজেটে নির্মিত হয়েছে। এর সিংহভাগই উঠে এসেছে রেকর্ড সৃষ্টিকারী ১৩০ কোটি রুপি স্যাটেলাইট প্রদর্শন সত্ত্ব থেকে। এর আগে এই রেকর্ডটি (১১০ কোটি রুপি) ছিল আমির খানের ‘দাঙ্গাল’-এর।
সাইফ আলি খানের অভিনয়ে ‘রেইস’ সিরিজের প্রথম দুটি পর্ব যথাক্রমে মুক্তি পেয়েছে ২০০৮ এবং ২০১৩তে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ