Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

নরসিংদীতে ফুটবল খেলোয়াড়বাহী গাড়ি খাদে, নিহত ২

নরসিংদী থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুন, ২০১৮, ১২:০৭ পিএম

নরসিংদীর রায়পুরায় ফুটবল খেলতে যাওয়ার সময় ট্রলি উল্টে খাদে পড়ে ২ জন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে ১০ জন। আজ সকালে নরসিংদী-রায়পুরা আঞ্চলিক সড়কের খাকচর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলা পলাশতলী ইউনিয়নের টুকিপুরা গ্রামের মৃত সুলতান ভুইয়ার ছেলে মো. মামুন ভুইয়া (১৮) ও একই গ্রামের মফিজ উদ্দিনের ছেলে রবিউল (২০)।

জানা যায়, সকালে রায়পুরার খাকচর গ্রাম থেকে একটি ট্রলিযোগে প্রায় ৩০ জন খেলোয়াড় ফুটবল খেলতে রায়পুরা কলেজ মাঠে যাচ্ছিল। ট্রলিটি আঞ্চলিক সড়কের খাকচর মোড়ে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় যাত্রীবাহী ট্রলিটি একটি গাছের সাথে ধাক্কা লেগে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই দুইজন মারা যায়। আহত হয় ১০ জন। পরে আহতদের উদ্ধার করে রায়পুরা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। হাসপাতালে নেয়ার পর আহতদের মধ্যে দুই জনের অবস্থার অবনতি হলে তাদের ঢাকায় প্রেরণ করা হয়।

স্থানীয়রা আরো জানায়, একই গ্রামের ৩০ জনের দুইটি দল ফুটবল খেলার জন্য মাঠে যাচ্ছিল। কিছুদূর যেতেই তারা দুর্ঘটনায় পতিত হয়।

রায়পুরা থানার ওসি (তদন্ত) লুতফুর রহমান বলেন, বেপরোয়া গতির কারণেই দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। নিহতদের বাড়ির অদূরে দুর্ঘটনা হওয়ার কারণে স্বজনরা মরদেহ নিয়ে গেছে। এখন স্বজনরা আবেদন করলে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ