Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় যুবকের কারাদন্ড

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৮, ১২:০০ এএম

কুষ্টিয়ার দৌলতপুরে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করার দায়ে হামিদুল ইসলাম (২৫) নামে এক যুবকের ২ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে দৌলতপুর হাসপাতাল রোডে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ওই যুবককে কারাদন্ড প্রদান করেন।
ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, ইয়াসমিন আক্তার (১৫) নামে এক স্কুলছাত্রী কোচিং শেষে বাড়ি ফেরার পথে দৌলতপুর হাসপাতাল রোডে পূর্ব থেকে অবস্থানরত যুবক হামিদুল ইসলাম তাকে উত্ত্যক্ত করে। এসময় ওই স্কুলছাত্রী বিষয়টি দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসারকে জানালে দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শারমিন আক্তার তৎক্ষনাত ঘটনাস্থলে উপস্থিত উত্ত্যক্তকারী হামিদুল ইসলামকে আটক করে। পরে উপস্থিত স্বাক্ষীদের স্বাক্ষ্য প্রমানের ভিত্তিতে হামিদুল ইসলামকে দুই মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। দন্ডিত যুবক হামিদুল ইসলাম উপজেলার তারাগুনিয়া গ্রামের জাকিরুল জোয়াদ্দারের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্কুলছাত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ