Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঐক্যবদ্ধ হয়ে নৌকাকে বিজয়ী করতে হবে -মেয়র আ জ ম নাছির

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৯ জুন, ২০১৮, ১২:০০ এএম

দেশ এখন বিশ্বে মর্যাদার আসনে উল্লেখ করে সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, জাতিকে আরো সামনে নিয়ে যেতে শেখ হাসিনার বিকল্প নেই। তাই আগামী নির্বাচনে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। ভ্রাতৃত্বের বন্ধনে ঐক্যবদ্ধ হয়ে নৌকাকে বিজয়ী করতে হবে। তিনি গতকাল (শুক্রবার) নগরীর পাথরঘাটা ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশফাক আহমেদের পিতা মরহুম জালাল আহম্মেদ ফাউন্ডেশনের উদ্যোগে সমাজের গরীব দুঃখী মানুষের মধ্যে ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
তিনি আরও বলেন, আওয়ামী লীগ মানেই বাংলার দুঃখী মানুষের ঠিকানা। এই দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের প্রত্যন্ত অঞ্চলে বিভিন্ন উন্নয়নমূলক কর্মসূচী বাস্তবায়ন করেছে। সেই উন্নয়নের চিত্র দেশের প্রতিটি নাগরিকের কাছে পৌছে দিতে হবে। আশফাক আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগ নেতা আবুল মনসুর। বক্তব্য রাখেন সাংস্কৃতিক সংগঠক মোঃ খোরশেদ আলম, সমাজসেবক মোঃ রেজাউল করিম, হাজী মোহাম্মদ ইব্রাহীম শরীফ, হাশেম সওদাগর প্রমুখ। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রতিবছরের ন্যায় এবারও জালাল আহম্মেদ ফাউন্ডেশনের উদ্যোগে প্রায় ৫ হাজার পরিবারের মধ্যে শাড়ী, লুঙ্গি, শিশুদের ঈদ বস্ত্র বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঐক্যবদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ