Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সেনবাগে অগ্নিকাণ্ডে ৫ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৩ জুন, ২০১৮, ১:৩১ পিএম

সেনবাগ উপজেলা ছমির মুন্সির হাট বাজারে রোববার ভোরে অগ্নিকাণ্ডে ৫টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়। এতে প্রায় দুই কোটি কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা জানায়। পুড়ে যাওয়া দোকান গুলো হচ্ছে, রাজু ইলেট্রিক, মাহিম কনফেশনারী, মা কুলিং কর্নার, খান টেলিকম ও আল মদিনা মেডিকেল হল। এসময় হাবিব হোটেল এন্ড রেস্টুরেন্ট আংশিক ক্ষতিগ্রস্ত হয়। পরে খবর পেয়ে চৌমুহনী থেকে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট দুই ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে ওই ৫টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। আগুনের ভয়াবহতা দেখে মা কুলিং কর্নারের মালিক জাকের হোসেন সংজ্ঞা হারিয়ে ফেলে পরে তাকে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
ব্যবসায়ীদের অভিযোগ দীর্ঘ দিন থেকে সেনবাগে একটি ফায়ার সার্ভিস স্টেশন স্থাপনের দাবী করে আসলেও আজ পর্যন্ত ফায়ার সার্ভিস স্টেশনটি স্থাপিত হয়নি। যদি সেনবাগে ফায়ার স্টেশন থাকতো তালে ক্ষয়ক্ষতি আরো কম হতো। অবিলম্বে ফায়ার সার্ভিস স্টেশন স্থাপনের প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার জন্য সংশ্লিষ্টদের প্রতি জোর দাবী জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ