Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নড়াইলে মোটরসাইকেলসহ যুবক আটক

নড়াইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মে, ২০১৮, ৮:৩১ পিএম

নড়াইলে চোরাইকৃত মোটরসাইকেলসহ বাশার মোল্যা (২৭) নামে এক যুবককে আটক করা হয়েছে। গত রোববার দুপুরে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন।
পুলিশ সুপারের কার্যালয়ে প্রেসব্রিফিং এসপি আরো জানান, পুলিশ সদস্যরা শনিবার রাত ২টার দিকে লোহাগড়ার চরকালনা বটতলা এলাকা থেকে বাশারকে আটক করেন। এ সময় রেজিস্ট্রেশনবিহীন চোরাইকৃত ব্লু-রঙের অ্যাপাসি মোটরসাইকেলটি জব্দ করা হয়। বাশারের বিরুদ্ধে ডাকাতিসহ দু’টি মামলা রয়েছে।
নান্দাইলে নিরাপদ মাতৃত্ব দিবস পালিত
নান্দাইল (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : ‘কমাতে হলে মাতৃমৃত্যু হার মিডওয়াইফ পাশে থাকা একান্ত দরকার’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে ময়মনসিংহের নান্দাইল ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এপি’র উদ্যোগে নিরাপদ মাতৃত্ব দিবস/১৮ পালিত হয়েছে। এ উপলক্ষে ২৮ মে সোমবার সকাল ১০ টায় নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এক র‌্যালী উপজেলার সদরের প্রধান প্রধান প্রদক্ষিন শেষে কমপ্লেক্স মিলনায়তনে এক সমাবেশ করে। উক্ত সমাবেশে সভাপতিত্ব করেন নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র কার্ডিওলজি স্প্যাশালিষ্ট ডাঃ কার্তিস কুমার সরকার।স্বাগত বক্তব্য রাখেন ওযার্ল্ড ভিশন নান্দাইল এপি’র ম্যানেজার সুমন রুমান, প্রোগ্রাম অফিসার জিনিয়া গ্লোরিয়া , ইপিআই টেকনেশিয়ান মোঃ আব্দুর রশিদ, স্যানেটারী পরিদর্শক মোঃ মিজানুর রহমান। অনুষ্ঠানে বেসরকারী সংস্থার প্রতিনিধি, ভিজেল ডেভলেপমেন্ট কমিটির সদস্য/সদস্যাবৃন্দ , শিশু ফোরামের সদস্যরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোটরসাইকেলসহ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ