Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রস্তুতিকালে অস্ত্রসহ ৩ ডাকাত আটক

কমলগঞ্জ (মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মে, ২০১৮, ১২:০০ এএম

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর কানিহাটি চা বাগানে ডাকাতির প্রস্তুতিকালে সন্দেহমূলকভাবে প্রাইভেটকার অবরোধ করে চা শ্রমিকরা গণধোলাই দিয়ে ৩ জনকে আটক করে। ১ জনের অবস্থা আশঙ্কা জনক। ৩ ডাকাতকে অস্ত্র ও ক্ষতিগ্রস্ত কারসহ উদ্ধার করেছে পুলিশ। গত শুক্রবার রাত সাড়ে ১০টায় এ ঘটনাটি ঘটে।
পুলিশ ও চা বাগান সূত্রে জানা যায়, একটি প্রাইভেট কারে যোগে ৫ সদস্যের ডাকাতদল বিকালে ত্রিপুরা সীমান্তবর্তী ডবলছড়া চা বাগান এলাকায় প্রবেশ করে। ডবলছড়ায় তাদের চলাফেরা সন্দেহজনক হলে সন্ধ্যায় চা শ্রমিকরা ধাওয়া করলে ডাকাতদল দ্রæত কার নিয়ে পালিয়ে যায়।
পরে জানাজানি হলে ক্যামেলিয়া ডানকান ফাউন্ডেশন হাসপাতালের সামনের সড়কের লোহার গেইট বন্ধ করে চা শ্রমিকরা ডাকাতদলের কার অবরোধ করে জিজ্ঞাসাবাদ শুরু করে। এসময় ডাকাতদল ভিন্ন পরিচয় দিয়ে থাকে। এসময় চা শ্রমিকরা শমশেরনগর পুলিশ ফাঁড়ির পরিদর্শক (তদন্ত) অরুপ কুমার চৌধুরীকে অবহিত করলে তিনি একদল পুলিশ নিয়ে দ্রুত ঘটনাস্থলে যান। কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মোকতাদির হোসেন পিপিএম গণধোলাই দিয়ে প্রাইভেট কারসহ ৩ ডাকাত আটকের সত্যতা নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রস্তুতি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ