Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বিরোধ মেটানোর নাম করে ২৫ ঘণ্টা থানায়

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মে, ২০১৮, ১২:১৪ এএম

বিরোধ মেটানোর নাম করে একই পরিবারের ৮জনকে ২৫ ঘন্টা বসিয়ে রাখা হয় রাজধানীর মিরপুর মডেল থানায়। পরে দু’পক্ষের মধ্যে আলোচনায় ছেড়ে দেয়া হয় তাদের। তবে এ সবের নেপথ্যে একজন পুলিশ সুপারের ক্ষমতা কাজ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
মিরপুর মডেল থানার ওমি নজরুল ইসলাম দৈনিক ইনকিলাবকে বলেন, পরিবারিক বিরোধ ছিল। দু’পক্ষের মধ্যে আলোচনার পর তাদের ছেড়ে দেয়া হয়েছে।
জানা গেছে, গত বৃহস্পতিবার বেলা ৩টা থেকে ঢাকার মিরপুর মডেল থানার পুলিশ ৭০ বছরের বৃদ্ধা শাশুড়ি, পাঁচ নারী, এক কিশোরসহ আটজনকে তুলে এনে থানায় আটকে রেখেছে। আটক পাঁচ নারীর মধ্যে একজন প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষক (৪৮), একজন গৃহিণী (৪০), একজন মেডিকেলের ছাত্রী (২১), একজন ইডেন কলেজের ছাত্রী (১৯) ও একজন উচ্চ মাধ্যমিকের পরীক্ষার্থী (১৭)। আটক লোকজনের মধ্যে এক কিশোর মাধ্যমিক পাস করেছে। গতকাল শুক্রবার ঢাকার নটর ডেম কলেজে তাঁর ভর্তি পরীক্ষায় অংশ নেয়ার কথা ছিল। কিন্তু আটক থাকায় সে পরীক্ষা দিতে পারেনি।
জানা গেছে, সহায়সম্পত্তি নিয়ে ফিরোজা বেগমের (৭০) সঙ্গে তাঁর জার্মানিপ্রবাসী ছোট ছেলের স্ত্রী রহিমা বেগমের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বিরোধের জেরে গত বুধবার শাশুড়ি ফিরোজা বেগমকে মারধর করেন রহিমা বেগম। বুধবার রাতেই ফিরোজা বেগমের পক্ষ থেকে মিরপুর মডেল থানায় সাধারণ ডায়েরি করা হয়। এরপর গত বৃহস্পতিবার বেলা ৩টায় ফিরোজা বেগমের ১৫১/৩ দক্ষিণ পীরেরবাগের বাসায় গিয়ে পুলিশ পরিবারের সব সদস্যকে তুলে আনে। পরে গতকাল বিকেল ৪টার দিকে তাদের ছেড়ে দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিরোধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ